Advertisement
Advertisement

ব্রিটিশ ক্রাইম ড্রামা ‘Guilt’-এর হিন্দি রিমেকে বলিউড অভিনেতা জয়দীপ ও আয়ুব, পরিচালনায় শাদ আলি

আর কে কে থাকছেন এই সিরিজে?

BBC Studios Applause Continue Partnership With Guilt Indian Adaptation | Sangbad Pratidin
Published by: Akash Misra
  • Posted:August 3, 2021 6:01 pm
  • Updated:August 3, 2021 6:01 pm

বিদিশা চট্টোপাধ্যায়: জনপ্রিয় ব্রিটিশ ক্রাইম ড্রামা ‘Guilt’ এবার তৈরি হতে চলেছে হিন্দিতে। BBC Studios India এবং India’s Applause Entertainment একসঙ্গে মিলে আনতে চলেছে এই ধারাবাহিকের হিন্দি রিমেক। আর এর দায়িত্ব নিচ্ছেন বলিউড সিনেমার পরিচালক শাদ আলি (Shad Ali)।

অভিষেক বচ্চন (Abhishek Bachchan) ও রানি মুখোপাধ্যায় (Rani Mukherjee) অভিনীত ‘সাথিয়া’ (Saathiya), ‘বান্টি অউর বাবলি’ (Bunty Aur Bubbly) ছবি থেকেই জনপ্রিয়তায় আসেন পরিচালক শাদ আলি। এই দুই ছবিই দারুণ সফল হয়েছিল বক্স অফিসে। এরপর অবশ্য শাদের ‘ঝুম বরাবর ঝুম’, ‘কিল দিল’, ‘ওকে জানু’, ‘সুরমা’ একেবারেই ফ্লপ হয়। শাদ আলি, মণিরত্নমের সহকারী হিসেবেই কাজ করেছেন বহুদিন।

Advertisement

[আরও পড়ুন: পোষ্যকে নিয়ে স্নান করাতে গেলেন Nusrat-Yash! ইনস্টাগ্রামে পোস্ট হল আদুরে ছবি]

‘Guilt’-এর হিন্দি রিমেকের মুখ্য চরিত্রে দেখা যাবে অভিনেতা জয়দীপ আহলাওয়াত, মহম্মদ জিসান আয়ুবকে। এই ধারাবাহিকে দুই ভাইয়ের চরিত্রে দেখা যাবে এই অভিনেতাদের।স্টারকাস্টে রয়েছে আরও চমক। দেখা যাবে টিনা দেশাই, শ্রুতি শেঠ, মায়া আলঘ, মুগ্ধা গডসে, সতীশ কৌশিককে।

Advertisement

Applause and BBC Studios একসঙ্গে জোট বেঁধে এর আগেও বহু ইংরেজি ধারাবাহিকের হিন্দি রিমেক তৈরি হয়েছে। যার মধ্যে ‘দ্য অফিস’, ‘ক্রিমিনাল জাস্টিস’, ‘লুথার’ বেশ জনপ্রিয় হয়েছিল। এমনকী, অজয় দেবগণের ‘রুদ্র’ আসতে চলেছে এই ব্যানারে।

BBC Studios-এর পক্ষ থেকে এমডি Matt Forde জানান, ভাল বিষয় নিয়ে তৈরি সিরিজের চাহিদা রয়েছে ভারতে। আর সেই কারণেই এই গাঁটছড়া। তবে সব সিরিজই হিন্দিতে রিমেক হলে সফল হবে তা কিন্তু একেবারেই নয়। এ ব্যাপারে সচেতনভাবে বিষয় বেছে নিতে হয়।

অন্যদিকে, Applause-এর কর্ণধার সমীর নায়ারের কথায়, সিরিজ বাছার ক্ষেত্রে অবশ্যই আমরা ভারতীয় মূল্যবোধ এবং বিষয়টি কতটা ভারতীয় সমাজকে প্রভাবিত করছে সেটা বিচার করা হয়।

[আরও পড়ুন: Bachpan Ka Pyaar খ্যাত কিশোরের সঙ্গে Badshah, ভাইরাল গানটি রিমেকের পরিকল্পনা?]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ