BREAKING NEWS

৬ আশ্বিন  ১৪২৮  বৃহস্পতিবার ২৩ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

পোষ্যকে নিয়ে স্নান করাতে গেলেন Nusrat-Yash! ইনস্টাগ্রামে পোস্ট হল আদুরে ছবি

Published by: Akash Misra |    Posted: August 3, 2021 12:52 pm|    Updated: August 3, 2021 1:08 pm

Bollywood Nusrat jahan and Yash dasgupta took their pet dog together for a bath in pet clinic | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কিছুতেই স্বীকার করছেন না তাঁরা একসঙ্গে আছেন। কিন্তু দেখুন ইনস্টাগ্রামে নানা সময়ে নানা ছবি পোস্ট করে আকার ইঙ্গিতে নুসরত (Nusrat Jahan) বুঝিয়ে দিচ্ছেন যশই (Yash Dasgupta) এখন তাঁর সবচেয়ে কাছের মানুষ। অন্যদিকে, যশও কিন্তু পুরো ব্যাপারটা মেনেও নিয়েছেন। তাই তো অন্তঃসত্ত্বা নুসরতের পাশেই রয়েছেন তিনি! তবে শুধু যশই নয়, এই মুহূর্তে নুসরতের পাশে রয়েছে যশের পোষ্য কুকুরও।যাকে নিজের সন্তানের মতো করে আগলে রেখেছেন নুসরত। দিনরাত তাঁর সঙ্গে সময় কাটাচ্ছেন, খেলছেন, আদর করছেন। আর সেই ছবি পোস্টও করছেন নুসরত। আর তা দেখেই নেটিজেনরা একেবারে ধরেই নিয়েছেন, যে নিখিলের হাত থেকে বেরিয়ে যশেরই হাত ধরেছেন অভিনেত্রী সাংসদ নুসরত জাহান।

তবে এসবের গুঞ্জনের মাঝেও যশ ও নুসরত যে কোয়ালিটি টাইম কাটাচ্ছেন তার প্রমাণ পাওয়া গেল ফের। তাঁদের ইনস্টাগ্রাম স্টোরিতে দেখা গেল নুসরত ও যশ একসঙ্গে মিলে তাঁদের প্রিয় পোষ্যকে স্নান করাতে নিয়ে গিয়েছিলেন। একদিকে পোষ্য স্নান করছিল। অন্যদিকে হালকা খাওয়া-দাওয়াতে মেতে ছিলেন নুসরত।

[আরও পড়ুন: ঘাঘরা-চোলিতে লাস্যময়ী Mir! আবিরের পাশে দাঁড়িয়ে জোর টক্কর দিলেন Paayel Sarkar’কে]

তবে এসব কিন্তু একেবারেই শেয়ার করেননি নুসরত বা যশ কেউই। উল্টে, যেখানে পোষ্যকে নিয়ে গিয়েছিলেন যশ ও নুসরত, সেই ক্লিনিকই ছবি আপলোড করে ট্যাগ করেছেন নুসরত ও যশকে। আর তাই চোখে পড়েছে নেটিজেনদের।

 

নিখিলের সঙ্গে নুসরতের সম্পর্ক ভাঙনের কিছুদিন পর থেকেই যশের সঙ্গে তাঁর ঘনিষ্ঠতার খবর ছড়াতে থাকে। প্রকাশ্যে নিজেদের সম্পর্কের কথা না বললেও একাধিকবার একই ইনস্টাগ্রাম স্টোরি শেয়ার করেছেন দু’জনে। একে অন্যের তোলা ছবি পোস্ট করেছেন। আবার নসুরতের ‘ডিকশনারি’ ছবির প্রিমিয়ারেও তাঁর পাশে ছিলেন যশ। এমন পরিস্থিতিতেই নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আসে। জানা যায়, সেপ্টেম্বরে সন্তানের জন্ম দিতে চলেছেন অভিনেত্রী-সাংসদ। তখনই নিখিল জানিয়ে দিয়েছিলেন, নুসরতের সন্তানের বাবা তিনি নন। এরপরই অনেকে অভিনেত্রীর সন্তানের বাবা হিসেবে যশ দাশগুপ্তর নাম উল্লেখ করেছিলেন।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

[আরও পড়ুন: ‘কিছুতেই যেন মন ভরে না’, ছেলের মিষ্টি ছবি পোস্ট করে লিখলেন Shreya Ghoshal]

 

 

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×