BREAKING NEWS

১২  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘লোকে সত্যিটাই বলে’, ফের Srabanti-কে খোঁচা রোশন সিংয়ের

Published by: Akash Misra |    Posted: August 3, 2021 4:11 pm|    Updated: August 3, 2021 4:11 pm

Srabanti chatterjee Roshan Singh clash on social Media | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উফফ..আর পারা যাচ্ছে না। আদালতে গিয়ে ঠেকেছে সম্পর্ক। শুনানির তারিখে একজন যাচ্ছেন, আরেকজন চুপচাপ বাড়িতে বসে। মীমাংসা তো দূর অস্ত, বরং ঘরে বসে, মোবাইলে টুকটাক আর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ঠান্ডা লড়াই। হ্যাঁ, হ্যাঁ, কথা হচ্ছে অভিনেত্রী শ্রাবন্তী (Srabanti Chatterjee) ও তাঁর স্বামী রোশন সিংকে (Roshan Singh) নিয়ে। এই জুটির সম্পর্ক তিক্ত হওয়ার পর থেকে সোশ্যাল মিডিয়ায় আকার-ইঙ্গিতে একে অপরকে শুধু দোষ দিয়েই চলেছেন। আর তা নিয়েই নেটিজেনরা নানা সময় নানা ট্রোল করতেও ছাড়ছেন না। নিন্দুকদের দোষ কী? শ্রাবন্তী-রোশন যদি গুঞ্জনের রসদ নিজেরাই হাতে তুলে দেন। তাহলে নিন্দা তো হবেই!

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

গপ্পোটা এই নিন্দা নিয়েই। রোশনের সঙ্গে সম্পর্ক ভাঙার পর থেকে শ্রাবন্তীকে নিয়ে জোর চর্চা নেটপাড়ায়। শ্রাবন্তী ৩ নম্বর বিয়েটাও যে টেকাতে পারলেন না, তা নিয়ে শ্রাবন্তীকে কটাক্ষ করেছে প্রায় সবাই।

[আরও পড়ুন: পোষ্যকে নিয়ে স্নান করাতে গেলেন Nusrat-Yash! ইনস্টাগ্রামে পোস্ট হল আদুরে ছবি]

তবে শ্রাবন্তী কিন্তু এ ব্যাপারে মাথা ঘামাচ্ছেন না। উলটে, তিনি নতুন প্রেমে মত্ত। সম্প্রতি এক সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিতে গিয়ে শ্রাবন্তী স্পষ্টই বলেন, তিনি এসব ট্রোল, নিন্দাচর্চাকে কানে তোলেন না। বলিউডি গানের স্টাইলে শ্রাবন্তী বলেন, কুছ তো লোগ কহেঙ্গে, লোগো কা কাম হ্যায় কহেনা!

এসব বলে নেটিজেনকে তো চুপ করানোর চেষ্টা করলেন শ্রাবন্তী। কিন্তু রোশন সিং? তাঁকে কে চুপ করাবে?

[আরও পড়ুন: ‘মগজ বলছে জিম করতে, পেট বলছে খেতে!’ বাড়তি ওজন নিয়ে Kajol-এর পোস্ট ভাইরাল]

রোশন সিং চুপ করে নেই।ইনস্টাগ্রামে একটি স্টোরি দিয়েছেন তিনি। যেখানে হাতে পেশি ফুলিয়ে রোশন লিখলেন, লোকে তো সত্যিই বলে! নেটিজেনরা বলছেন, রোশনের এই উক্তি শ্রাবন্তীকে খোঁচা মেরেই। তবে রোশন কিন্তু এ ব্যাপারে স্পিকটি নট!

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে