BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৮  সোমবার ২৪ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘মগজ বলছে জিম করতে, পেট বলছে খেতে!’ বাড়তি ওজন নিয়ে Kajol-এর পোস্ট ভাইরাল

Published by: Akash Misra |    Posted: August 3, 2021 11:40 am|    Updated: August 3, 2021 11:40 am

Bollywood Actress Kajol joked about managing weight goes viral | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘কুছ কুছ হোতা হ্যায় রাহুল, তুম নেহি সমঝোগে!’ একদিকে ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর রাহুল ওরফে শাহরুখ নতুন লুকে ফটোশুট করে আগুন জ্বালাচ্ছেন সোশ্যাল মিডিয়ায়। আরেক দিকে রাহুলের ‘অঞ্জলি’ ওরফে কাজলের শরীরে জমছে মেদ! আর তা নিয়েই রোজ রোজ দুশ্চিন্তায় ভুগছেন অভিনেত্রী।আর সেই দুশ্চিন্তার কথা নিজের মনের ভিতর আর রাখতে না পেরে সোশ্যাল মিডিয়ায় সোজা জানিয়ে দিলেন কাজল!

সোমবার সকাল থেকেই নেটপাড়ায় ভাইরাল হয়েছে বলিউড অভিনেত্রী কাজলের একটি পোস্ট। যে পোস্টে কাজল সোজাসুজি না বলে, বেশ মজার ছলে নিজের শরীরে মেদ বেড়ে যাওয়ার প্রসঙ্গ তুলেছেন। কাজল তাঁর এই পোস্টে ‘কুছ কুছ হোতা হ্যায়’ সিনেমার একটি ছবি পোস্ট করেছেন। যেখানে নীল রঙের শাড়িতে কোমরে হাত দিয়ে দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছে কাজলকে। সেই ছবি পোস্ট করেই কাজল লিখলেন, ‘মগজ বলছে জিম করতে আর পেট বলছে খেতে…!’

[আরও পড়ুন: ‘কিছুতেই যেন মন ভরে না’, ছেলের মিষ্টি ছবি পোস্ট করে লিখলেন Shreya Ghoshal]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Kajol Devgan (@kajol)

 

নিজের শরীরে মেদ বৃদ্ধি নিয়ে কাজলের এরকম মজার পোস্ট দেখে বেশ খুশি হয়েছে নেটিজেনরা। কোনও অভিনেত্রী যে এভাবে নিজেকে সবার কাছে বিনা সংকোচে মেলে ধরতে পারেন, তা দেখেই কাজলের প্রশংসায় পঞ্চমুখ সবাই। তবে কাজল এরকমই। যে কোনও সাক্ষাৎকারেই একেবারে মন খুলে কথা বলেন কাজল। সুযোগ পেলে রসিকতাও করেন। কাজলের এই দুষ্টু মিষ্টি স্বভাবের জন্যই এখনও কাজল মানেই বক্স অফিসে সুপারহিট।

আপাতত, সিনেমার পর্দা থেকে দূরে আছেন কাজল। সম্প্রতি নেটফ্লিক্সের ‘ত্রিভঙ্গ’ ছবিতে দেখা গিয়েছিল তাঁকে। শর্ট ফিল্ম ‘দেবী’তেও কাজলের অভিনয় প্রশংসিত হয়েছিল। শোনা যাচ্ছে রাজকুমার হিরানির নতুন ছবিতে দেখা যেতে পারে কাজল ও শাহরুখকে। তবে এই নিয়ে আপাতত কোনও মন্তব্য করেননি কাজল। বরং এখন নিজের মেদ নিয়েই দুশ্চিন্তায় ভুগছেন তিনি।

[আরও পড়ুন: ‘দিলীপদা রগড়ে দেবে’, অভিনেত্রী Paayel-এর খোলামেলা পোশাক দেখে আক্রমণ নেটিজেনদের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে