২৩  শ্রাবণ  ১৪২৯  বৃহস্পতিবার ১১ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘ভুল ভুলাইয়া ২’ ছবিতে ভুল বাংলা উচ্চারণ কার্তিকের! শুধরে দিলেন অনির্বাণ ভট্টাচার্য

Published by: Suparna Majumder |    Posted: June 29, 2022 10:46 am|    Updated: June 29, 2022 10:47 am

Anirban Bhattacharya corrects Kartik Aaryan's Bengali pronunciation | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউড তারকাদের বাংলা উচ্চারণের উপর কড়া নজর টলিউডের ‘খোকা’ অনির্বাণ ভট্টাচার্যর (Anirban Bhattacharya)।  ভুল দেখার পর চুপ করে বসে থাকার পাত্র তিনি নন। এর বিরুদ্ধে সোচ্চার হয়েছেন টুইটারে। আর সেখানেই কার্তিক আরিয়ানকে (Kartik Aaryan) বাংলা শব্দের সঠিক উচ্চারণ শেখালেন অভিনেতা।     

Bhool Bhulaiyaa 2

গত ২০ মে মুক্তি পেয়েছে কার্তিক আরিয়ান অভিনীত ‘ভুল ভুলাইয়া ২’ (Bhool Bhulaiyaa 2)। ইতিমধ্যেই আড়াইশো কোটি টাকার বেশি ব্যবসা করে ফেলেছে ছবিটি। ছবির কিছু অংশে বাংলা ভাষায় সংলাপ বলেছেন কার্তিক। সম্ভবত সেখানেই ‘কাল’ অর্থাৎ আগামিকাল শব্দটিকে ‘কল’ বা ‘কোল’ বলেছেন তিনি। এতেই আপত্তি অনির্বাণের। টুইটারে বলিউড অভিনেতাকে বাক্যবাণে বিঁধেছেন তিনি। 

Anirban

[আরও পড়ুন: মধুমিতার সঙ্গে জুটি বাঁধার অভিজ্ঞতা কেমন? ‘কুলের আচার’ ছবির ট্রেলার লঞ্চে জানালেন বিক্রম

নিজের টুইটে অনির্বাণ কার্তিক আরিয়ানকে বন্ধু বলে সম্বোধন করে লিখেছেন, “নতুন গাড়ি এবং চিনা খাবারের টেবিলের জন্য অনেক অভিনন্দন। শুধু মনে রাখবেন আগামিকাল মানে বাংলা ভাষায় ‘কোল’ বা ‘কল’ নয় তা হল ‘Kaal’/ কাল/ काल। “

উল্লেখ্য, ‘ভুল ভুলাইয়া ২’ সিনেমার মুক্তির সাফল্যের পর ক্লাউড নাইনে কার্তিক। প্রযোজক ভূষণ কুমারের কাছ থেকে ‘McLaren GT’ নামের দামী গাড়ি উপহার হিসেবে পেয়েছেন তিনি। সেই ছবি পোস্ট করে অভিনেতা জানিয়েছেন, ভারতে এই প্রথম কেউ এই গাড়ির (যার দাম প্রায় পাঁচ কোটি টাকা) মালিক হলেন। গাড়ির ছবি পোস্ট করে ক্যাপশনে অভিনেতা লিখেছেন, “চাইনিজ খাওয়ার জন্য নতুন টেবিল উপহার হিসেবে পেয়ে গেলাম। কর্ম করলে ফল পাওয়া যায় শুনেছিলাম… তা এত বড় পাব ভাবিনি। ভারতের প্রথম McLaren Gt। পরেরবার প্রাইভেট জেট দেবেন স্যার।” আর কার্তিকের এই মন্তব্যের সূত্র ধরেই ব্যঙ্গ করেছেন অনির্বাণ। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by KARTIK AARYAN (@kartikaaryan)

[আরও পড়ুন: ডাকলে সাড়া দিচ্ছেন, আগের তুলনায় অনেকটাই স্থিতিশীল তরুণ মজুমদার ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে