BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৯  শুক্রবার ২ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

রাজবাড়িতে মুখোমুখি ভূত ও মানুষ, গা ছমছমে গল্প নিয়ে হাজির ‘বল্লভপুরের রূপকথা’, দেখুন ট্রেলার

Published by: Akash Misra |    Posted: September 28, 2022 6:49 pm|    Updated: September 28, 2022 6:49 pm

Anirban Bhattacharya's Ballabhpurer Roopkotha movie trailer out | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভাল অভিনয়ের পাশাপাশি অনির্বাণ ভট্টাচার্য যে ভাল পরিচালকও, তার প্রমাণ দর্শক পেয়েছেন মন্দার সিরিজ থেকে। তবে এবার আর সিরিজ নয়, বরং সিনেমার পরিচালক হিসেবে নিজের দক্ষতা প্রমাণ করতে চলেছেন অনির্বাণ। তৈরি করে ফেলেছেন নতুন ছবি বল্লভপুরের রূপকথা। বুধবার প্রকাশ্যে এল ছবিরই ট্রেলার।

থিয়েটার থেকেই অভিনয় জীবনের শুরু করেন অনির্বাণ (Anirban Bhattacharya)। থিয়েটার তার কাছে প্রথম প্রেম। সিনেমার বাইরে যখনই সময় পান, তখনই মঞ্চে দেখা যায় তাঁকে। তাই তো পরিচালক হিসেবে সিরিজে হাতেখড়ি শেক্সপিয়রের নাটক ‘ম্যাকবেথ’ দিয়ে। আর এবার সিনেমা পরিচালনার ক্ষেত্রেও অভিনেতা বেছে নিলেন নাটককেই।

এই সিনেমাকে ঘরানায় ফেলতে হলে এটি হরর কমেডি ছবি। ‘মন্দার’ থেকে অনেকটাই আলাদা অনির্বাণের এই ছবির বিষয়। অনির্বাণ ভট্টাচার্য জানিয়েছেন, ‘আমি প্রথম থেকেই হরর কমেডি বা স্যাটায়ার ছবি পছন্দ করি। বাংলায় এই ধরনের ছবি আগেও হয়েছে। তবে বল্লভপুরের রূপকথার মধ্যে একটা অন্যরকম ফিলগুড উপাদান রয়েছে। আমার এই ছবি দর্শকদের মন ভাল করে দেবে। এ ব্যাপারে আমি নিশ্চিত।

[আরও পড়ুন: সিনেমার প্রচারে গিয়ে যৌন হেনস্তার শিকার ২ জনপ্রিয় অভিনেত্রী, তদন্তে পুলিশ ]

বল্লভপুরের রূপকথায়, দুই প্রধান চরিত্র, রায় পরিবারের শেষ উত্তরাধিকারি ভূপতি রায় এবং তাঁর ভৃত্য মনোহর। এই দুজনকে নিয়েই ছবির গল্প এগিয়ে চলবে। অর্থাভাবে ভুগছেন একসময় বল্লভপুরের রাজত্ব সামলানো রায় পরিবারের এই বংশধর। অবশেষে বাড়ি বিক্রির প্রস্তাব আসে ভূপতি রায়ের কাছে। এরপর বাড়ির ক্রেতা, ভূপতি, ভৃত্য মনোহর আর ভূতে মিলে শুরু হয় নানা কাণ্ডকারখানা। আর এখানেই চমক দেবেন পরিচালক অনির্বাণ ভট্টাচার্য। প্রতীক দত্তর সঙ্গে জুটি বেঁধে ছবির চিত্রনাট্য লিখছেন অনির্বাণও। ছবির সঙ্গীতের দায়িত্বে থাকছেন শুভদীপ গুহ ও দেবরাজ ভট্টাচার্য।

এই ছবিতে অভিনয় করেছেন সত্যম ভট্টাচার্য, সুরঙ্গনা বন্দ্যোপাধ্যায়। থাকছেন শ্যামল চক্রবর্তী, কৃপাবিন্দু চৌধুরী, সুরজিৎ সরকার, সুমন্ত রায়, দেবরাজ ভট্টাচার্যরাও।

[আরও পড়ুন: দ্রুত কমছে ওজন, একেবারেই বদলে গিয়েছে লাইফস্টাইল, দুশ্চিন্তায় হবু মা বিপাশা বসু! ]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে