৩ মাঘ  ১৪২৮  সোমবার ১৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

পরের বছরই বিয়ে করছেন অঙ্কিতা! পাত্রটি কে?

Published by: Bishakha Pal |    Posted: December 20, 2018 12:49 pm|    Updated: December 20, 2018 12:49 pm

Ankita Lokhande to tie knot next year?

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টেলিভিশনের জগতে তিনি পরিচিত নাম। পরিচিত বললে ভুল হবে, রীতিমতো বিখ্যাত। আর এখন তো বলিউড ছবিতেও তিনি পদার্পণ করেছেন। ‘মণিকর্ণিকা’ ছবিতে ঝলকারি বাঈয়ের চরিত্রে দেখা যাবে তাঁকে। হাতে রয়েছে আরও কয়েকটি ছবি। কেরিয়ার যখন মধ্যগগনে, সেই সময় বিয়ের সিদ্ধান্ত! যদি দীপিকা বা প্রিয়াঙ্কার মতো পায়ের তলার মাটি শক্ত হত, তাও বোঝা যেত। কিন্তু সবে তিনি জমি শক্ত করার কাজে নেমেছেন। আর এখনই কিনা বিয়ে করবেন বলে ঠিক করলেন অঙ্কিতা লোখাণ্ডে!

টেলিভিশনে ‘পবিত্র রিস্তা’ ধারাবাহিক দিয়ে তাঁর গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে আত্মপ্রকাশ। তথনই সহ-অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন অঙ্কিতা। সম্পর্ক তাঁদের অনেকদিন টিকেছিল। কিন্তু সুশান্ত টেলিভিশন থেকে ফিল্ম ইন্ডাস্ট্রিতে প্রবেশের পর তাঁদের সম্পর্কে ফাটল ধরে। শোনা যায়, সুশান্তই নাকি ছেড়ে বেরিয়ে আসেন। এরপর সুশান্তের সঙ্গে কৃতি স্যাননের নাম জড়িয়ে যায়। অঙ্কিতাও স্বপ্নের রাজ্যে বেশিদিন থাকেননি। নিজের অভিনয় ক্ষমতার দৌলতেই ‘মণিকর্ণিকা’ ছবিতে ঝলকারি বাঈয়ে মতো একটি কঠিন চরিত্র পেয়ে যান তিনি। পাশাপাশি ব্যক্তিগত জীবনও নতুন করে সাজাতে থাকেন। ভিকি জৈনের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন তিনি।

অরিজিতের গানের সুর চুরি করলেন মার্কিন র‌্যাপার টি-পেন ]

ভিকি জৈনের সঙ্গে অনেকদিন ধরেই চেনাজানা অঙ্কিতার। পারিবারিক সূত্রেই তাঁরা একে অপরকে চিনতেন। একাধিকবার একসঙ্গে তাঁরা ছুটি কাটাতে গিয়েছেন। ঘনিষ্ঠ বন্ধুরাও অঙ্কিতা আর ভিকির সম্পর্কের ব্যাপারে জানেন। ভিকির বোনের সঙ্গেও প্রায়শই সময় কাটান অঙ্কিতা। এবার নাকি ‘বন্ধুত্বের’ পর্ব মিটিয়ে গাঁটছড়া বাঁধতে চলেছেন অঙ্কিতা-ভিকি। তবে এখনই নয়। এখন অঙ্কিতা তাঁর ছবির প্রোমোশনে ব্যস্ত। ২০১৯ সালে হাতের কাজ একটু গুটিয়ে গেলে বিয়ে করবেন তিনি।

তবে বিয়ে বা সম্পর্কের কথা এখনও ঘোষণা করেননি অঙ্কিতা বা ভিকি। কিন্তু ভিকির ইনস্টাগ্রাম প্রোফাইল এখন অঙ্কিতার ‘ঝলকারি বাঈ’ লুক দিয়ে ভরতি। দুইয়ে দুইয়ে চার করে নিতে ক্ষতি কী?  

‘পাকিস্তানে জন্মালে ভাল হত’, বিতর্কিত মন্তব্যের সাফাই দিলেন সোনু ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে