BREAKING NEWS

২৯ আশ্বিন  ১৪২৮  শনিবার ১৬ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

পরমব্রতর পরিচালনায় পুলিশ অফিসারের চরিত্রে অঙ্কুশ, ‘অ্যান্টিডোট’ ছবিতে তাঁর সঙ্গী শুভশ্রী

Published by: Suparna Majumder |    Posted: October 7, 2021 9:24 pm|    Updated: October 7, 2021 9:32 pm

Ankush Hazra and Subhashree Ganguly to star in director Parambrata Chatterjee's new flim 'Antidote' | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুজোয় মুক্তির অপেক্ষায় ‘বনি’। এর মধ্যেই নতুন ছবি পরিচালনার কাজ শুরু করে দিয়েছেন পরিচালক পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee)। এবার তাঁর পরিচালনায় মুখ্য ভূমিকায় অঙ্কুশ হাজরা (Ankush Hazra) ও শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। ছবির নাম ‘অ্যান্টিডোট’।

Actor Ankush

‘অ্যান্টিডোট’ শব্দের অর্থ প্রতিষেধক। নামেই বোঝা যাচ্ছে ছবির সঙ্গে ভাইরাসের যোগ রয়েছে। বাংলায় ভাইরাস নিয়ে এমন ছবি এর আগে তৈরি হয়নি, সংবাদ প্রতিদিন ডিজিটালকে ফোনে জানালেন অঙ্কুশ। ‘এফআইআর’ ছবিতে প্রযোজক পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে কাজ করেছেন তারকা। এই প্রথমবার পরিচালক পরমব্রতর সঙ্গে কাজ করবেন। 

Parambrata Chatterjee

[আরও পড়ুন: Aryan Khan Drug Case: আরিয়ানের জামিনের আবেদন খারিজ, ১৪ দিন বিচারবিভাগীয় হেফাজতে শাহরুখপুত্র]

পরমব্রতর কাজ গতানুগতিক হয় না। এক্ষেত্রেও তার ব্যতিক্রম হয়নি। থ্রিলার গল্পের আঙ্গিকে তৈরি হচ্ছে চিত্রনাট্য। ছবির গল্প শুনেই ভাল লেগে যায় অঙ্কুশের। ‘আন্টিডোট’ ছবিতেও পুলিশ অফিসারের চরিত্রে রয়েছেন অঙ্কুশ। পাশাপাশি এক বাবার অসহায়তার কাহিনিও ফুটিয়ে তুলবেন তিনি।  সন্তানকে বাঁচাতে বাবা কতদূর যেতে পারে, সেই কাহিনি দেখানো হবে এই ছবিতে।  আখেরে কী হয়, তা চিত্রনাট্য সম্পূর্ণ হলেই জানা যাবে। আপাতত গল্প একেবারেই প্রাথমিক স্তরে রয়েছে। চিত্রনাট্য তৈরি হলে তাতে কিছু পরিবর্তনও হতে পারে বলে জানা গিয়েছে।  

Ankush Hazra and Subhashree Ganguly

পরমব্রতর রোড শো ফিল্মসের সঙ্গে রক্তিম চট্টোপাধ্যায়ের নেক্সজেন ভেঞ্চার যৌথভাবে এই ছবিটির প্রযোজনা করছে। স্টোরি ও কনসেপ্ট অরিত্র সেনের। পরিচালক হিসেবে পরমব্রতর ধারণা খুব পরিষ্কার, এই বিষয়টি বেশ ভাল লাগে অঙ্কুশের।  তাই পরমের সঙ্গে কাজ করার মুখিয়ে রয়েছেন তারকা। ছবিতে নায়িকা হিসেবে রয়েছেন শুভশ্রী। অভিনেত্রীর সঙ্গে অঙ্কুশের রসায়ন এমনিতেই দর্শক পছন্দ করেন। এবার ছক ভাঙা গল্পে নতুনভাবে ধরা দেবে এই জুটি। তাও দর্শকদের কাছে বেশ উপভোগ্য হবে বলেই মনে করা হচ্ছে।

[আরও পড়ুন: ‘জীবন বড় অদ্ভুত…ভয় পেও না!’ সাহস জোগাতে শাহরুখপুত্র আরিয়ানকে খোলা চিঠি হৃতিকের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement