১৭  মাঘ  ১৪২৯  শুক্রবার ৩ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

‘শুধু টাকা দিয়ে সিনেমা তৈরি হয় না’, ক্ষোভ প্রকাশ করে ‘মৃগয়া’ সিনেমা ছাড়লেন অঙ্কুশ

Published by: Suparna Majumder |    Posted: October 29, 2021 3:51 pm|    Updated: January 21, 2022 12:18 am

Ankush Hazra leave the film Mrigaya | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টানটান থ্রিলার। পুলিশের ভূমিকায় অঙ্কুশ হাজরা (Ankush Hazra) । নভেম্বর মাস থেকে নাকি শুরু হওয়ার কথা ছিল ‘মৃগয়া: প্রথম অধ্যায়’ ছবির শুটিং। তার আগেই ছবি থেকে বেরিয়ে গেলেন নায়ক অঙ্কুশ। মনঃক্ষুণ্ণ হয়েই যে ছবিটি ছেড়েছেন, সেকথা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় অঙ্কুশ লেখেন, “সিনেমা শুধুমাত্র অর্থ উপার্জনের মাধ্যম নয়, তা আবেগের ভিতের উপর তৈরি হয়।”  

 

শৌভিক ভট্টাচার্য পরিচালিত ছবি ‘মৃগয়া: প্রথম অধ্যায়’। ছবিতে এসটিএফ অফিসার অঞ্জন সেনগুপ্তের ভূমিকায় অভিনয় করার কথা ছিল অঙ্কুশের। সংবাদ প্রতিদিনকে ফোনে অভিনেতা জানান, মূল বিষয় নিয়ে তিনি এখনই কিছু বলতে চান না। তবে স্ক্রিপ্ট শুনে খুবই পছন্দ হয়েছিল। আর ছবির জন্য প্রস্তুতিও শুরু করে দিয়েছিলেন তিনি। কিন্তু একটা সময়ের পর তাঁর মনে হল, ছবিটিকে শুধু টাকা উপার্জনের কথা মাথায় রেখেই তৈরি করা হচ্ছে।  সিনেমা একটি শিল্প।  তা প্যাশন দিয়ে না তৈরি করলে মানুষের মন ছোঁয়া যায় না। এমনটাই মনে করেন অঙ্কুশ। তাই ‘মৃগয়া’ থেকে বেরিয়ে আশাই শ্রেয় মনে করেছেন তিনি। 

[আরও পড়ুন: ‘মতপ্রকাশের অধিকার সবার আছে’, অস্কার থেকে বাদ পড়লেও ‘সর্দার উধম’ নিয়ে গর্বিত ভিকি]

এবিষয়ে সোশ্যাল মিডিয়ায় অঙ্কুশ লেখেন, “আমার যে দর্শক ও মিডিয়ার বন্ধুরা ক্রমাগত ‘মৃগয়া’ সম্পর্কে জানতে চাইছেন তাঁদের জানাতে চাই, আমি এই সিনেমার সঙ্গে আর যুক্ত নই।  ‘মৃগয়া’ টিমের সঙ্গে এমন কিছু সমস্যা হয়েছে যার কারণে এই সিদ্ধান্ত নিতে হয়েছে।  আমি এখনই বিস্তারিত জানাতে চাইছি না।  সিনেমাপ্রেমী ও অভিনেতা (যাঁর রুজিরুটি সিনেমার উপর নির্ভরশীল) হিসেবে হিসেবে শুধু এটুকু বলতে চাই, অবশ্যই আমরা সিনেমার মাধ্যমে আয় করি কিন্তু সিনেমা কখনই টাকা তৈরির যন্ত্র হতে পারে না… প্যাশন সবার আগে।”

Ankush Instagram post

‘মৃগয়া: প্রথম অধ্যায়’ সিনেমায় অঙ্কুশ ছাড়াও ছিলেন দর্শনা বণিক। অঙ্কুশের স্ত্রীর চরিত্রে তাঁর অভিনয় করার কথা ছিল। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন সুব্রত দত্ত। শোনা যায়, ১৯ নভেম্বর থেকে ছবির শুটিং শুরু হওয়ার কথা ছিল।  

 

[আরও পড়ুন: যেন অবিকল রানু মণ্ডল! গায়িকার বায়োপিকের লুক টেস্টে চমকে দিলেন অভিনেত্রী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে