BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  বুধবার ২৯ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘১১ বছর ধরে একটাই মেয়ের সঙ্গে প্রেম’, ঐন্দ্রিলার কথা ভেবে গালে হাত অঙ্কুশের!

Published by: Akash Misra |    Posted: May 26, 2022 6:54 pm|    Updated: May 26, 2022 6:54 pm

Ankush hazra New instagram photo goes Viral | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ১১ বছর ধরে ঐন্দ্রিলার সঙ্গে প্রেমের সম্পর্কে আবদ্ধ অঙ্কুশ (Ankush Hazra)। অঙ্কুশ-ঐন্দ্রিলা জুটি টলিউডের সবচেয়ে মিষ্টি জুটি। অন্তত, তাঁর অনুরাগীরা এমনটাই মনে করেন। ঐন্দ্রিলা (Oindrila Sinha) যে ভারি মিষ্টি তা বার বার নিজেও বলেছেন অঙ্কুশ। তবে এবার প্রেম ও প্রেমিকা নিয়ে হঠাৎ করে ইনস্টাগ্রামে অঙ্কুশ যা পোস্ট করলেন, তা দেখে হতবাক অনুরাগীরা।

সম্প্রতি ইনস্টাগ্রামে অঙ্কুশ একটি ছবি পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে চোখে চশমা পরে গালে হাত দিয়ে বসে আছেন অভিনেতা। আর এই ছবি পোস্ট করে অঙ্কুশ লিখলেন, ‘এইভাবে গালে হাত দিয়ে ছেলেরা তখনই বসে থাকে যখন..
১. হঠাৎ কোনো মেয়ের প্রেমে পরে ।
২. একটাই মেয়ের সাথে ১১ বছর ধরে প্রেম করে।’ তবে অঙ্কুশ যে রসিকতার ছলে এমনটি করেছেন তা স্পষ্ট বুঝতে পেরেছে তাঁর অনুরাগীরা। কেননা অঙ্কুশ ও ঐন্দ্রিলার প্রেমের বয়স ১১ বছর হলেও, এই জুটিকে একসঙ্গে দেখলে প্রেমের পালে নতুন হাওয়া লাগে! তাই এই প্রেম পুরনো হতে পারেই না! অন্তত, অঙ্কুশ ও ঐন্দ্রিলা এমনটাই মনে করেন।  

[আরও পড়ুন: সারা দেশে মুক্তি পাচ্ছে ‘বেলাশুরু’, ছবির সাফল্যে ঋতুপর্ণাকে শুভেচ্ছা আরবাজ খানের!]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ankush (@ankush.official)

বাস্তব জীবনের সঙ্গী অঙ্কুশ-ঐন্দ্রিলা। সিনেমার পর্দায় প্রথম জুটি বাঁধেন রাজা চন্দর ‘ম্যাজিক’ ছবিতে। ২০২১ সালে যখন ছবিটি মুক্তি পায়, তখনও সিনেমা হলে শর্তসাপেক্ষে দর্শক বসার অনুমতি ছিল। তাতেও বেশ ভাল ব্যবসা করে ছবিটি। সিনেমাতেও হিট অঙ্কুশ-ঐন্দ্রিলা জুটিও। পরিচালক প্রেমেন্দু বিকাশ চাকীর নতুন ছবি ‘লাভ ম্যারেজে’ও জুটি বাঁধবেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। ছবিতে দেখা যাবে রঞ্জিত মল্লিক ও অপরাজিতা আঢ্যকেও। অন্যদিকে পাভেলের ‘পরিযায়ী’ ছবিতেও দেখা যাবে এই জুটিকে। যেখানে এক মহিলা ইউটিউবারের চরিত্রে দেখা যাবে ঐন্দ্রিলাকে। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ankush (@ankush.official)

[আরও পড়ুন: ফের বলিউডে শাশ্বত চট্টোপাধ্যায়, কঙ্গনার পর এবার দীপিকার সঙ্গে দেখা যাবে অভিনেতাকে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে