BREAKING NEWS

৯ আষাঢ়  ১৪২৮  বৃহস্পতিবার ২৪ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

‘যশ’ বিধ্বস্ত সুন্দরবনের পাশে অঙ্কুশ-ঐন্দ্রিলা, পৌঁছে দিলেন ত্রাণ সামগ্রী

Published by: Suparna Majumder |    Posted: June 7, 2021 5:29 pm|    Updated: June 7, 2021 7:09 pm

Ankush Hazra, Oindrila Sen and their Team Sankalpa gave necessary items at Sundarban's Yaas affected areas | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যশ বা ইয়াসের (Yaas Cyclone) ধাক্কা এখনও সামলে উঠতে পারেনি সুন্দরবন এলাকা। অসহায় অবস্থায় দিন কাটাচ্ছেন বহু মানুষ। মাথা গোঁজার ঠাঁই দূরে থাক দু’বেলা অন্ন জোগানোর পরিস্থিতি এখনও অনেকের নেই। এমন মানুষদের পাশেই দাঁড়ালেন অঙ্কুশ হাজরা (Ankush Hazra), ঐন্দ্রিলা সেন (Oindrila Sen)। সঙ্গী দুই তারকার বন্ধু বিক্রম চট্টোপাধ্যায়ও (Bikram Chatterjee)। তাঁদের টিম ‘সংকল্প’-এর (Sankalpa) মাধ্যমে সোমবার যশ বা ইয়াস বিধ্বস্ত এলাকায় পৌঁছে দিলেন ত্রাণ সামগ্রী।

‘সংকল্প’ টিমের সঙ্গে মিলে দুর্যোগ কবলিত মানুষদের জন্য চাল, ডাল, আলু, পানীয় জল-সহ অন্যান্য নিত্য প্রয়োজনীয় জিনিস প্যাক করেছেন অঙ্কুশ, ঐন্দ্রিলা, বিক্রম। রবিবার সেই ছবি শেয়ার করে অভিনেতা জানিয়েছিলেন, ১৫০০ পরিবারের হাতে তুলে দেওয়া হবে এই ত্রাণ সামগ্রী।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ankush (@ankush.official)

[আরও পড়ুন: অভিনেতা বিক্রান্ত মেসিকে আরশোলা বলে কটাক্ষ, জুতোপেটা করার হুমকি কঙ্গনার, কিন্তু কেন?]

কথা মতোই সোমবার সুন্দরবন এলাকায় পৌঁছে যায় টিম সংকল্প। দুস্থ পরিবারের হাতে সমস্ত কিছু তুলে দেওয়া হয়। সেই ছবি শেয়ার করে অঙ্কুশ লেখেন, “টিম সংকল্প পৌঁছে গেল সুন্দরবন… তোমাদের নিয়ে গর্বিত… সংকল্পের সঙ্গে যুক্ত হতে পেরেই আমি গর্বিত।”

অতিমারীর এই সময়ে একজোট হয়ে করোনার বিরুদ্ধে লড়াই করছেন টলিউডের তারকারা। নিজের রেস্তরাঁ থেকে কোভিড (COVID-19) রোগীদের জন্য বিনামূল্যে খাবার দিচ্ছেন দেব (Dev)। যিশু সেনগুপ্ত, সৃজিত মুখোপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায়, ঋদ্ধি সেন, ঋতব্রত মুখোপাধ্যায়রা তৈরি করেছেন সেফ হোম। গাড়িতে করে অক্সিজেন পরিষেবাও চালু করা হয়েছে সৃজিতদের উদ্যোগে। সোশ্যাল মিডিয়ায় ক্রমাগত অসহায় মানুষের কথা তুলে ধরছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। সিঙ্গাপুরে থেকেই বিশেষভাবে সক্ষম মানুষদের টিকাকরণের ব্যবস্থা করেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। করোনা রোগীদের বাড়িতে খাবার পৌঁছে দেওয়ার উদ্যোগ নিয়েছিলেন অঙ্কুশও। করোনা (Corona Virus) কালে এভাবেই মানুষের পাশে দাঁড়িয়েছেন বাংলার তারকারা।

[আরও পড়ুন: অক্সিজেন সাপোর্টে দিলীপ কুমার, অভিনেতার অসুস্থতা নিয়ে গুজব না ছড়ানোর আবেদন পরিবারের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement