BREAKING NEWS

৯ অগ্রহায়ণ  ১৪২৮  শুক্রবার ২৬ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

অক্সিজেন সাপোর্টে দিলীপ কুমার, অভিনেতার অসুস্থতা নিয়ে গুজব না ছড়ানোর আবেদন পরিবারের

Published by: Suparna Majumder |    Posted: June 7, 2021 2:29 pm|    Updated: June 7, 2021 4:13 pm

Dilip Kumar Health Update: The Actor is on oxygen support, but stable | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বর্ষীয়ান অভিনেতা দিলীপ কুমারের (Dilip Kumar) শারীরিক অবস্থা স্থিতিশীল। পরিবারের পক্ষ থেকে টুইটারে জানানো হয়েছে সেকথা। সোমবার ১১.৪৫ মিনিটের আপডেট অনুযায়ী অক্সিজেন সাপোর্টে রয়েছেন ৯৮ বছরের অভিনেতা। তবে এখনও পর্যন্ত ভেন্টিলেশনে দিতে হয়নি তাঁকে। কিছু শারীরিক পরীক্ষা করা হয়েছে দিলীপ কুমারের। সেই রিপোর্টের প্রতীক্ষায় রয়েছেন চিকিৎসকরা। চেস্ট স্পেশ্যালিস্ট ডা. জালিল পার্কার দিলীপ কুমারকে দেখছেন বলে টুইটারে জানানো হয়েছে।

শ্বাসকষ্টের সমস্যা দেখা দেওয়ায় রবিবার মুম্বইয়ের খারে পিডি হিন্দুজা হাসপাতালে ভরতি করা হয় কিংবদন্তি অভিনেতাকে। তাঁর স্ত্রী সায়রা বানু জানান, গত কয়েকদিন ধরেই শ্বাসকষ্ট হচ্ছিল দিলীপ কুমারের। সেই কারণেই কোনও ঝুঁকি না নিয়ে এদিন তাঁকে হাসপাতালে ভরতির সিদ্ধান্ত নেওয়া হয়। হাসপাতালে ভরতি হওয়ার পর থেকেই দিলীপ কুমারের স্বাস্থ্য নিয়ে নানা গুজব রটতে থাকে। সোমবার টুইটারে গুঞ্জন না ছড়ানোর অনুরোধ জানানো হয় তাঁর পরিবারের পক্ষ থেকে। সংবাদমাধ্যমকে উদ্দেশ্য করে টুইটারে লেখা হয়, “দিলীপ কুমারের লক্ষ লক্ষ অনুরাগী তাঁর শারীরিক অবস্থা সম্পর্কে জানতে চাইছেন। আপনারা দারুণ কাজ করেছেন, করে চলেছেন। দয়া করে এই টুইটার হ্যান্ডেল থেকেই খবরের সত্যতা বিচার করবেন, এমন কাউকে ফোন করবেন না যিনি এ বিষয়ে সেভাবে কিছু জানেনই না।”

[আরও পড়ুন: পাক ধারাবাহিকে রবি ঠাকুরের ‘আমারও পরাণ যাহা চায়’ গান, ভিডিও দেখে মুগ্ধ নেটিজেনরা]

উল্লেখ্য, মেডিক্যাল চেক-আপের জন্য গত মে মাসে হাসপাতালে ভরতি হতে হয়েছিল দিলীপ কুমারকে। বয়সের সঙ্গে সঙ্গে কমেছে তাঁর রোগ প্রতিরোধ ক্ষমতা। তাই করোনা (Corona Virus) আবহে গত বছর মার্চ থেকেই কার্যত আইসোলেশনে কাটিয়েছেন দিলীপ কুমার। সঙ্গে সায়রা বানুও ছিলেন। দিলীপ কুমারের নামের এই টুইটার হ্যান্ডেল থেকেই রবিবার জানানো হয়েছিল, ২-৩ দিনের মধ্যে বর্ষীয়ান অভিনেতাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হতে পারে।

[আরও পড়ুন: ‘এখন জীবনে যাই ঘটুক স্মৃতি হাসি ফোটায়’, নুসরতের মা হওয়ার জল্পনার মাঝে ইঙ্গিতপূর্ণ পোস্ট নিখিলের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে