BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

করোনা আতঙ্ক: বিদেশ থেকে ফিরে সেল্‌ফ আইসোলেশনে অনুপম খের-শাবানা আজমি

Published by: Bishakha Pal |    Posted: March 21, 2020 5:49 pm|    Updated: March 21, 2020 5:49 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিদেশ থেকে ফিরেই হোম কোয়ারেন্টাইনে যাচ্ছেন সেলিব্রিটিরা। বলিউডের সোনম কাপুর থেকে টলিউডের প্রসেনজিৎ চট্টোপাধ্যায় বা মিমি চক্রবর্তী, সবাই স্বেচ্ছায় গৃহবন্দি থাকার সিদ্ধান্ত নিয়েছেন। এবার সেই তালিকায় যোগ হলেন শাবানা আজমি ও অনুপম খের। বুদাপেস্ট থেকে সম্প্রতি দেশে ফিরেছেন শাবানা। অনুপম ফিরেছেন মার্কিন মুলুক থেকে। দু’জনেই বর্তমানে গৃহবন্দি রয়েছেন।

অনুপম খের ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন। সেখানে তিনি মুম্বই বিমানবন্দরের বর্তমান অবস্থা দেখিয়েছেন। বিশ্বের অন্যতম ব্যস্ত বিমানবন্দর খাঁ খাঁ করছে। কোথাও কোথাও দেখা মিলছে মানুষের। তাঁরা হয় বিমান সংস্থার কর্মী, নয়ত বিমানবন্দরে যেসব দোকান আছে, সেখানে কাজ করেন। যাত্রীর দেখা মিলছে কচিৎ কদাচিৎ। ভিডিওয় অনুপম খের বলেছেন, “সবেমাত্র নামলাম। বিমানবন্দরে আমাকে পরীক্ষা করা হয়েছে। আমি সেখান থেকে ক্লিনচিট পেয়েছি। কিন্তু আমি এখন বাড়িতেই থাকব। সেল্‌ফ আইসোলেশনে। আমাদের থাকা উচিত।” ভিডিওয় দেখা গিয়েছে সুরক্ষিত থাকতে তিনিও মাস্ক ব্যবহার করছেন। তিনি অনুপম খের বলে বাড়তি কোনও সুবিধা পাননি। আর তাতেই অভিভূত অনুপম। করোনার প্রকোপ এড়াতে এভাবেই শক্ত হাতে পরিস্থিতির মোকাবিলা করতে হবে বলে জানান অভিনেতা।

[ আরও পড়ুন: ‘আতঙ্ক ছড়াবেন না, সহযোগিতা করুন’, করোনা রুখতে করজোড়ে আবেদন শাহরুখের ]

অন্যদিকে বুদাপেস্ট থেকে ফিরেছেন অভিনেত্রী শাবানা আজমি। টুইটারে তিনি জানিয়েছেন, দেশে ফিরেই তিনি সেল্‌ফ আইসোলেশনে চলে গিয়েছেন। শাবানা লিখেছেন, স্টিফেন স্পিলবার্গের একটি ছবিতে অভিনয় করছেন শাবানা। সেই ছবির শুটিংই তিনি বুদাপেস্ট গিয়েছিলেন। ১৫ মার্চ বুদাপেস্ট ফিরেছেন তিনি। তারপর থেকে ঘরবন্দিই রয়েছেন। আগামী ৩০ মার্চ পর্যন্ত হোম কোয়ারেন্টাইনেই থাকবেন শাবানা।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Both of us got back from Budapest on 15th March and have self quarantined till 30th March

A post shared by Shabana Azmi (@azmishabana18) on

[ আরও পড়ুন: ‘মাস্ক, স্যানিটাইজার ব্যবহার করুন’, করোনা সতর্কতায় যাদবপুরবাসীকে অনুরোধ সাংসদ মিমির ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement