Advertisement
Advertisement

Breaking News

Sunny Leone Anurag Kashyap

‘আমি গরিব! মদ খাওয়াও..’, রেড কার্পেটে সানি লিওনির গাউন ধরলেন অনুরাগ কাশ্যপ

Cannes-এ 'কেনেডি'র প্রিমিয়ারে অনুরাগ-সানির কাণ্ড ভাইরাল। দেখুন..।

Anurag Kashyap fixes Sunny Leone's dress at Cannes, chats with Vikramaditya Motwane | Sangbad Pratidin
Published by: Sandipta Bhanja
  • Posted:May 25, 2023 3:29 pm
  • Updated:May 25, 2023 3:29 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তেইশের কান ফিল্ম ফেস্টিভ্যালে অফিশিয়াল এন্ট্রি অনুরাগ কাশ্যপ পরিচালিত ‘কেনেডি’। যে ছবির মুখ্য চরিত্রে অভিনয় করেছেন রাহুল ভাট এবং সানি লিওনি। বুধবার মধ্যরাতে সেই সিনেমা প্রদর্শিত হল কান-এ। তার প্রাক্কালেই রেড কার্পেট মাতালেন টিম ‘কেনেডি’।

‘কেনেডি’র প্রিমিয়ারে শ্যাম্পেইন রঙের গাউনে যখন লাল গালিচায় হাঁটতে ব্যস্ত সানি, তখন তাঁর পোশাক ধরে সাহায্য করলেন খোদ পরিচালক অনুরাগ কাশ্যপ। ঠিক যে কারণে দিন কয়েক আগে ঐশ্বর্য রাই বচ্চনকে কটাক্ষ করে বিবেক অগ্নিহোত্রী সমালোচনার শিকার হয়েছিলেন। যা নিয়ে নেটপাড়ায় কম হইচই হয়নি। এবার সানি লিওনির জন্য সেই ‘কস্টিউম স্লেভস’ হলেন অনুরাগ কাশ্যপ। চলতি কটাক্ষ, নিন্দাকে তুড়ি মেরে অনুরাগীদর মন জয় করে নিলেন পরিচালক।

Advertisement

[আরও পড়ুন: প্রথম দর্শনে বাজিমাত! রেড কার্পেটে হাঁটা-মাত্রই Cannes-এ ‘হাউজফুল’ সানি লিওনির শো]

অনুরাগের এমন মিষ্টি আচরণ ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। সেখানে দেখা গেল প্রিমিয়ারে পাপ্পারাজিদের ক্যামেরার সামনে পোজ দিতে গিয়ে পোশাক সামলাতে হিমশিম খাচ্ছিলেন সানি লিওনি। তখনই অভিনেত্রীকে সাহায্য করতে এগিয়ে আসেন অনুরাগ। সেই ভিডিওই এথন নেটদুনিয়ায় ভাইরাল।

Advertisement

[আরও পড়ুন: ‘ভক্তের ভগবান ভাইজান’, নিরাপত্তা বলয় ভেঙে খুদেকে জড়িয়ে ধরলেন সলমন]

অন্যদিকে, বন্ধু-প্রযোজক বিক্রমাদিত্য মোতওয়ানির সঙ্গেও কান চলচ্চিত্র উৎসবে দেদার আড্ডা দিতে দেখা যায় অনুরাগ কাশ্যপকে। সেখানে পুরনো দিনের কথাও শেয়ার করেন পরিচালক। বলেন, “২০১০ সালে যখন ‘উড়ান’ রিলিজ করেছিল, তখন বিক্রম গরিব ছিল। আর আজকে যখন ‘কেনেডি’ মুক্তি পেল, তখন আমি খুবই গরিব। ও তো তাও ‘জুবলি’ তৈরি করে টাকা কামিয়েছে।” এরপরই বিক্রমাদিত্য মোতওয়ানির দিকে তাকিয়ে অনুরাগ জিজ্ঞেস করেন, “কাল মদ খাওয়াবি?”

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ