BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

অনুরাগ কাশ্যপের বিপরীতে ঋতুপর্ণা, লকডাউনের মাঝেই প্রকাশ্যে ‘বাঁশুরি’ ছবির প্রথম ঝলক

Published by: Sandipta Bhanja |    Posted: May 9, 2020 11:34 am|    Updated: May 9, 2020 3:54 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরনে সাদা থান। জানলার পাশে উদাসভাবে বাইরের দিকে চেয়ে রয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। আনমনা। যেন দীর্ঘকাল ধরে কোনও অতিথির অপেক্ষায় রয়েছেন। ‘বাঁশুরি’ ছবির পোস্টারে এমনভাবেই দেখা গেল অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে। যে ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করেছেন বলিউড পরিচালক অনুরাগ কাশ্যপ। পোস্টারে অনুরাগের চরিত্রের লুকও প্রকাশ্যে এল। বেশ চমৎকার! একেবারে ছাপোষা সাধারণ এক বাঁশিবাদকের ভূমিকায় অভিনয় করেছেন তিনি। তারই ঝলক মিলল ‘বাঁশুরি’র সদ্য মুক্তি পাওয়া পোস্টারে।    

এর আগে একাধিক বলিউড ছবিতে অভিনয় করলেও এই ছবিতে যে অনুরাগ কাশ্যপকে খানিক ভিন্ন অবতারেই দেখা যাবে, সেই ইঙ্গিত মিলল পোস্টারেই। দেখা গেল ‘বাঁশি’ হাতে স্থির দৃষ্টিতে চেয়ে রয়েছেন অনুরাগ কাশ্যপ। সেই বাঁশিকে ঘিরেই যেন তাঁর জীবন। উল্লেখ্য, ‘বাঁশুরি’ ছবির সুবাদেই প্রথমবার অনুরাগ কাশ্যপের সঙ্গে কাজ করলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। পরিচালনা করেছেন হরি বিশ্বনাথন। বিগত দেড় মাস ধরে লকডাউনের জেরে বন্ধ সমস্ত শুটিং। বলিউড, টলিউড, হলিউড, সব মিলিয়ে বাতিল হয়েছে বিনোদন ইন্ডাস্ট্রির বহু কাজ। অন্যদিকে পোস্ট প্রোডাকশনের কাজ শেষ হয়ে গেলেও মুক্তির অপেক্ষায় একাধিক বিগ বাজেট ছবি। এর মাঝেই প্রকাশ্যে এল অনুরাগ কাশ্যপ এবং ঋতুপর্ণা সেনগুপ্ত অভিনীত ‘বাঁশুরী’ ছবির প্রথম অফিশিয়াল পোস্টার। বলিউড পরিচালক অনুরাগ স্বয়ং প্রকাশ্যে নিয়ে এলেন ছবির প্রথম ঝলক।

এক সিঙ্গল মাদারের জীবনের টানাপোড়েনের গল্প নিয়েই তৈরি হয়েছে ‘বাঁশুরি’ ছবিটি। গল্পের হিরোইন তিনিই। নানা বাধা বিপত্তির মধ্যেও ছেলেকে একাই বড় করে তুলছেন। স্বাভাবিক ছন্দেই চলছিল তাদের জীবন। কিন্তু হঠাৎই একটা ঘটনার জেরে তাদের জীবনের ছন্দপতন হয়। বাবার সঙ্গে দেখা হয় ছেলের। মায়ের জীবনে ঘনিয়ে আসে নতুন বিপর্যয়। তারপর? সেই গল্প নিয়েই তৈরি হবে ‘বাঁশুরি’।

[আরও পড়ুন: রামায়ণের ‘সীতা’ এবার সরোজিনী নায়ডুর ভূমিকায়, মুক্তি পেল ছবির প্রথম ঝলক]

ছবিতে ঋতুপর্ণার স্বামীর ভূমিকায় রয়েছেন অনুরাগ কাশ্যপ। তাঁর ছেলের ভূমিকায় অভিনয় করবে শিশুশিল্পী অঙ্কন। তবে ঋতুপর্ণাই কিন্তু একমাত্র বাঙালি নন, যিনি এই ছবির সঙ্গে জড়িত। ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে চিত্রাঙ্গদা চক্রবর্তীকে। এছাড়াও ক্রিয়েটিভ প্রোডিউসার শতরূপা সান্যাল। অন্যদিকে ছবির সংগীতের দায়িত্বে দেবজ্যোতি মিশ্র। মিউজিক এই ছবির ক্ষেত্রে ভীষণ গুরুত্বপূর্ণ একটা অংশ।

উল্লেখ্য, এর আগে ‘ম্যায়, মেরি পত্নী অওর ও’, ‘দিল তো বাচ্চা হ্যায় জি’, ‘মিত্তল ভার্সেস মিত্তল’, ‘ডু নট ডিসটার্ব’, ‘ম্যায় ওসামা’র মতো একাধিক ছবিতে ঋতুপর্ণা অভিনয় করলেও ‘বাঁশুরি’ ছবিতে প্রথম খানিক ভিন্ন অবতারে দেখা যাবে তাঁকে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Happy to be associated with and to launch the First Look Posters of this beautiful film “Bansuri” directed by Hari Viswanath. @RituparnaSpeaks @hari.viswanath #bansurimovie @debdutroychowdhury @mishra_debojyoti

A post shared by Anurag Kashyap (@anuragkashyap10) on

[আরও পড়ুন:  করোনা যোদ্ধাদের সুরক্ষার্থে স্যানিটাইজার বিলি হৃতিকের, পালটা ধন্যবাদ জানাল মুম্বই পুলিশ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement