২৮ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২০ অক্টোবর ২০২০ 

Advertisement

‘তুই একাই মণিকর্ণিকা, দেশ বাঁচাতে চাইলে চিনকে আক্রমণ কর যা’, কঙ্গনাকে বিদ্রূপ অনুরাগের

Published by: Sandipta Bhanja |    Posted: September 18, 2020 2:08 pm|    Updated: September 18, 2020 3:22 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “ব্যস, তুই একাই মণিকর্ণিকা আছিস বোন! একটা কাজ কর, চার-পাঁচ জনকে নিয়ে চিনের উপর আক্রমণ কর, দেখে আয় সীমান্ত পেরিয়ে কতটা ভিতর অবধি ঢুকেছে লালফৌজরা।”, কঙ্গনা রানাউতকে নজিরবিহীন তোপ অনুরাগ কাশ্যপের। 

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর বিচার প্রসঙ্গ এই মুহূর্তে ব্রাত্য। ‘ফোকাস’ সরে গিয়ে তা এবার বলিউডের ‘কনট্রোভার্সি ক্যুইন’ কঙ্গনা রানাউতের (Kangana Ranaut) উপর। তিনিই এখন আলোচনার কেন্দ্রবিন্দু। গেরুয়া শিবিরের প্রতি ঝুঁকে শিবসেনাকে কদর্য আক্রমণ, সংসদে মাদক মন্তব্য প্রসঙ্গে প্রবীণ বলিউড অভিনেত্রী জয়া বচ্চনকে একহাত নেওয়া থেকে উর্মিলা মাতণ্ডকরকে ‘সফট পর্নস্টার’ বলা, বাদ রাখেননি কিছুই। আর তার রেশ ধরেই বিনোদন ইন্ডাস্ট্রির পাশাপাশি রাজনৈতিক মহলে কঙ্গনাকে নিয়ে বেজায় শোরগোল শুরু হয়েছে। নেটদুনিয়ায় সবথেকে বেশি চর্চিত এবং ট্রেন্ডিং কঙ্গনা রানাউতের নাম। এবার তাতে যেন ঘৃতাহূতির মতো কাজ করল পরিচালক অনুরাগ কাশ্যপের (Anurag Kashyap) মন্তব্য।

কঙ্গনাকে ব্যঙ্গ করে টুইট করেছেন অনুরাগ। পরিচালক যে বরাবরই গেরুয়া শিবির বিরোধী মন্তব্য করেন, তা অনেকেরই জানা। অন্যদিকে বর্তমানে কঙ্গনার বিজেপিতে যোগ দেওয়ার কথাও শোনা যাচ্ছে। কাজেই অনুরাগও এই বিষয়টিকে কেন্দ্র করেই ‘কনট্রোভার্সি ক্যুইন’কে একহাত নিতে ছাড়লেন না।

কঙ্গনা রানাউতকে বিদ্রুপ করে অনুরাগ কাশ্যপের মন্তব্য, “ব্যস, তুই একাই মণিকর্ণিকা আছিস বোন! একটা কাজ কর, চার-পাঁচ জনকে নিয়ে চিনের উপর আক্রমণ কর, দেখে আয় সীমান্ত পেরিয়ে কতটা ভিতর অবধি ঢুকেছে লালফৌজরা। ওদেরকেও দেখিয়ে দে যে, যখন অবধি তুই আছিস, দেশের একচুলও ক্ষতি হতে দিবি না। তোর মানালির বাড়ি থেকে তো LAC তো একদিনের সফরমাত্র। যা বাঘিনী। জয় হিন্দ..!”

[আরও পড়ুন: ‘হরি ওম’ লেখা পাজামা পরে হিন্দু ধর্মকে অপমান? নেটজনতার রোষে অঙ্কিতা লোখাণ্ডে]

পালটা দিতে ছাড়েননি আক্রমণাত্মক কঙ্গনাও। “আচ্ছা বেশ আমি সীমান্তে গেলে আপনিও অলিম্পিকসে চলে যান। দেশের গোল্ড মেডেল দরকার। আপনি বুদ্ধি কবে থেকে এত কমে গেল। যখন আমাদের বন্ধুত্ব ছিল তখন তো আপনি বেশ চালাক ছিলেন..”, পালটা টুইটে লিখলেন কঙ্গনা। যার প্রেক্ষিতে অনুরাগ কাশ্যপ আরও একটি টুইট করেন। সবমিলিয়ে দুই বলিউড তারকার টুইট তরজায় এখন মশগুল নেটদুনিয়া।

অনুরাগের সঙ্গে কথা প্রসঙ্গেই কঙ্গনা রানাউত আরেকটি টুইট করে তাঁর অবস্থান স্পষ্ট করে দেন যে, তিনি কখনোই আগে থেকে আক্রমণাত্মক হয়ে ওঠেননি। “যদি কেউ প্রমাণ করতে পারে যে আগে আমিই পায়ে পা দিয়ে ঝগড়া করা শুরু করেছি বা আমার কোনও দোষ রয়েছে, তাহলে কথা দিচ্ছি টুইটার ছেড়ে দেব। স্বয়ং ভগবান শ্রীকৃষ্ণ বলেছেন, কেউ তখন তোমাকে লড়ার জন্য আহ্বান জানাবে, তাকে ফিরিয়ে দিও না”, মত কঙ্গনার।

[আরও পড়ুন: গা ছমছমে ভাব, ভৌতিক আমেজ নিয়ে প্রকাশ্যে প্রিয়াঙ্কা প্রযোজিত ‘এভিল আই’ সিনেমার ট্রেলার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement