BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২০ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

গা ছমছমে ভাব, ভৌতিক আমেজ নিয়ে প্রকাশ্যে প্রিয়াঙ্কা প্রযোজিত ‘এভিল আই’ সিনেমার ট্রেলার

Published by: Sandipta Bhanja |    Posted: September 17, 2020 8:53 pm|    Updated: September 17, 2020 8:54 pm

Priyanka Chopra produced 'Evil Eye' is a horror thriller, trailer out | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গা ছমছমে ভাব, ভৌতিক আমেজ আর রহস্য-রোমাঞ্চ নিয়ে প্রকাশ্যে এল প্রিয়াঙ্কা চোপড়া প্রযোজিত হরর-থ্রিলার সিনেমা ‘এভিল আই’ (Evil Eye Trailer)। করোনার কালবেলায় ওটিটি প্ল্যাটফর্মই ভরসা! আর সেই সুযোগকে কাজে লাগিয়েই ওয়েব প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইমের সঙ্গে মিলিয়ন ডলারের চুক্তি সেরে ফেলেছেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। তাঁর প্রযোজনা সংস্থা পার্পেল পেবল পিকচার্সের ব্যানারেই তৈরি হয়েছে এই ছবিটি।

মাধুরী শেখরের লেখা ‘এভিল আই’ নামক এক বই থেকেই এই ছবির গল্প নেওয়া। কুসংস্কারকে ভিত্তি করে তৈরি হয়েছে সিনেমার কাহিনি। মা-মেয়ের সম্পর্কের ঘেরাটোপ, অতীত, কুসংস্কার, খুন… যাবতীয় রোমাঞ্চকর উপকরনে ঠাসা ‘এভিল আই’-এর গল্প। এই হরর থ্রিলার দেখতে বসে দর্শকরা যে নিরাশ হবেন না, ট্রেলারেই মিলল তার ইঙ্গিত।

[আরও পড়ুন: মহালয়ায় শিবু-নন্দিতার ‘ফাটাফাটি’ চমক, বডি শেমিং-কে চ্যালেঞ্জ ছুঁড়ে নয়া ছবির ঘোষণা উইন্ডোজের]

ছবিটি যৌথভাবে পরিচালনা করেছেন এলান দাসানি এবং রাজীব দাসানি। ছবির সহ প্রযোজকের তালিকাও দীর্ঘ। প্রিয়াঙ্কা-সহ তাঁর ম্যানেজার অঞ্জুলা আচারিয়া এবং জ্যাসন ব্লামও এই ছবির প্রযোজক। জ্যাসন ব্লামের ব্লামহাউজ প্রযোজনা সংস্থার অধীনে অবশ্য এর আগে ‘প্যারানরম্যাল অ্যাকটিভিটি’, ‘ইনসিডিয়াস’ ও ‘দ্য পার্জ’- হরর জঁরের ছবি তৈরি হয়েছে।

প্রসঙ্গত, ‘এভিল আই’ সিনেমায় মায়ের চরিত্রে দেখা যাবে সরিতা চৌধুরীকে এবং মেয়ের ভূমিকায় অভিনয় করেছেন সুনীতা মানি। মেয়ের রহস্যজনক প্রেমিকের চরিত্রে রয়েছেন ওমর মাসকাতি এবং আরেকটি চরিত্রে বার্নার্ড হোয়াইট। আগামী ১৩ অক্টোবর অ্যামাজন প্রাইমে মুক্তি পাবে ছবিটি।

দেখুন ট্রেলার-

[আরও পড়ুন: ‘ওরা আমার বাংলো ধ্বংস করার পর নিজেকে ধর্ষিতা মনে হচ্ছিল!’, ফের বিস্ফোরক কঙ্গনা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে