৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘ওরা আমার বাংলো ধ্বংস করার পর নিজেকে ধর্ষিতা মনে হচ্ছিল!’, ফের বিস্ফোরক কঙ্গনা

Published by: Sandipta Bhanja |    Posted: September 17, 2020 2:21 pm|    Updated: September 17, 2020 2:41 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “যেদিন ৪০ জন মিলে আমার সাধের বাংলো ধ্বংস করেছিল, নিজেকে ধর্ষিতা মনে হচ্ছিল!”, ফের বিস্ফোরক কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। যা নিয়ে ইতিমধ্যেই শোরগোল শুরু হয়েছে নেটদুনিয়ায়। অভিনেত্রীর উদ্দেশে নেটজনতার একাংশের মন্তব্য, “আপনার ভাষার প্রয়োগ দেখে তাজ্জব হতে হয়!..”

দিন দুয়েক আগেই বিএমসির কাছ থেকে ক্ষতিপূরণস্বরূপ ২ কোটি টাকা দাবি করে বম্বে হাইকোর্টে নতুন করে ৯২ পাতার পিটিশন জমা দিয়েছেন কঙ্গনা। তবে বিতর্কের রেশ কিন্তু এখনও থামেনি! সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর বিচার প্রসঙ্গ এই মুহূর্তে ব্রাত্য। ফোকাস সরে গিয়ে তা এবার বলিউডের কনট্রোভার্সি ক্যুইন কঙ্গনার উপর। তিনি এখন আলোচনার কেন্দ্রবিন্দু। আর সেই সিবাদেই সম্প্রতি এক টেলিভিশন চ্যানেলে নিজের বর্তমান পরিস্থিতি নিয়ে মুখ খুলেছিলেন কঙ্গনা রানাউত। সেখানেই তিনি বৃহন্মুম্বই পুরসভার উপর তোপ দেগে বলেন, “মুম্বইয়ে যখন পৌঁছলাম, দেখি আমার বাংলো ভাঙা শুরু করে দিয়েছে ওরা। বিমানে থাকার সময়ই ওরা বুলডোজার নিয়ে আমার বাড়ির সামনে প্রস্তুত ছিল। কোনও গ্যাংস্টারের সঙ্গেও এমন ব্যবহার করা হয় না! বিএমসির প্রায় ৪০ জন লোক এসে আমার বাড়ির তালা ভেঙেছে। সেদিন মনে হয়েছিল, যেন আমাকে ধর্ষণ করা হচ্ছে! মানসিক ভাবে বিপর্যস্ত হয়ে পড়েছিলাম।”

[আরও পড়ুন: ‘পালঘরে সাধু হত্যার সময় কোথায় ছিলেন আপনি?’ জয়া বচ্চনকে তীব্র আক্রমণ লকেটের]

অন্যদিকে, গতকাল রবি কিষেণকে সমর্থন করে টুইটারে জয়া বচ্চনের (Jaya Bachchan) বিরুদ্ধে যে কদর্য আক্রমণ হেনেছিলেন কঙ্গনা, তার তীব্র প্রতিবাদ করে মুখ খুলেছেন স্বরা ভাস্কর (Swara Bhaskar)। তাঁর কথায়, “কঙ্গনা তুমি অসুস্থ। নইলে এমন লজ্জাজনক মন্তব্য করতে পারতে না। অনেক হয়েছে। এবার একটু থামো দয়া করে! তোমার নোংরা মন-মানসিকতা নিজের মধ্যেই সীমিত রাখো। আর তা না পারলে, একান্ত আমাকে গালিগালাজ করতে পারো। তোমার পাগলের প্রলাপ শুনতে রাজি আমি, সানন্দে শুনব। নোংরা কাদায় নেমে কুস্তিও লড়ব। কিন্তু জেনে রাখো, প্রবীণদের যথাযোগ্য সম্মান দেওয়া আমাদের ভারতীয় সংস্কৃতির ঐতিহ্য। জীবনশিক্ষার প্রথম পাঠ। আর তুমি তো ঘোষিত রাষ্ট্রবাদী তাই না!”

সুশান্ত মৃত্যুতদন্তে মাদকযোগ নিয়ে গোটা ইন্ডাস্ট্রি এবং কেন্দ্রীয় তিন গোয়েন্দা সংস্থার মধ্যে যে ডামাডোল শুরু হয়েছে, এবার সেই প্রসঙ্গে প্রতিবাদ করতে গিয়ে কঙ্গনা রানাউতকে একহাত নিলেন ভাটকন্যা পূজা (Puja Bhatt)। ভাট পরিবারের সঙ্গে অবশ্য ক্যুইনের সম্পর্ক বিগত কয়েক বছর ধরেই চরম পর্যায়ে পৌঁছেছে। কঙ্গনার নামোল্লেখ না করেই পূজা ভাট প্রশ্ন তোলেন, “যাঁরা নিজেদের দুঃখ, কষ্টকে ভুলে থাকতে মাদকের আশ্রয় নেন, সমাজের সেসব মানুষদের খোঁজ কেউ রাখেন? স্বপ্ন দেখেও দারিদ্রতার যাঁতাকলে পড়ে যাঁদের সব আশা, আকাঙ্খা চূর্ণ হয়ে যায়, তাঁদের খোঁজ কেউ করেন?” পূজা হয়তো এই প্রশ্ন উত্থাপন করে সুশান্ত সিং রাজপুতের মাদকসেবনে জড়িয়ে যাওয়ার কথাই বোঝাতে চেয়েছেন!

[আরও পড়ুন: ‘বলিউড নিয়ে কুৎসা শুনব না’, রবি কিষেণকে কটাক্ষ করে বিরোধীপক্ষ জয়ার পাশে হেমা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement