BREAKING NEWS

৭  আশ্বিন  ১৪২৯  শনিবার ২৪ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

কমলা সুইম স্যুটে সমুদ্র সৈকতে উষ্ণতা ছড়াচ্ছেন অনুষ্কা, খোশমেজাজে বিরাটও, দেখুন ছবি

Published by: Sulaya Singha |    Posted: June 12, 2022 9:33 pm|    Updated: June 13, 2022 8:34 am

Anushka and Virat shares beach photos from holiday | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একজন একটানা ঘাম ঝরিয়েছেন ২২ গজে। অন্যজন ব্যস্ত ছিলেন শুটিং ফ্লোরে। দীর্ঘদিন পর অবশেষে একে-অপরের সঙ্গে ছুটি কাটানোর সুযোগ পেয়েছেন তাঁরা। প্রথমজন বিরাট কোহলি এবং দ্বিতীয়জন অনুষ্কা শর্মা। মেয়ে ভামিকাকে সঙ্গে নিয়ে আপাতত সমুদ্র সৈকতে সময় কাটাচ্ছেন এই তারকা দম্পতি।

বর্তমানে দেশের মাটিতে দক্ষিণ আফ্রিকার (South Africa) বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ খেলছে টিম ইন্ডিয়া। নেতৃত্বে ঋষভ পন্থ। টানা ম্যাচ খেলায় এই সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছে রোহিত শর্মা, বিরাট কোহলিদের। এই সিরিজের পরই আবার টেস্ট ম্যাচের জন্য দলে যোগ দেবেন কোহলি। উড়ে যেতে হবে ইংল্যান্ডে। আর তাই মাঝের এই সময়টা পরিবারের সঙ্গে একান্তে কাটানোর জন্য বেছে নিয়েছেন প্রাক্তন ভারত অধিনায়ক। ব্যস্ততার মধ্যে স্বামীর জন্য সময় বের করে নিয়েছেন অনুষ্কাও (Anushka Sharma)। আর এদিন ছুটির ফাঁকে নিজেদের আপডেট সোশ্যাল মিডিয়ায় দেন দুই তারকাই।

[আরও পড়ুন: আইপিএলের মিডিয়া সত্ত্বের ই-নিলামে টাকার খেলা, প্রতি ম্যাচের মূল্য ১০৫ কোটিরও বেশি!]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma)

ইনস্টাগ্রামে কমলা রঙের সুইম স্যুটে সমুদ্র সৈকতে দাঁড়িয়ে থাকা ছবি পোস্ট করেছেন অনুষ্কা। মাথায় হ্য়াট, গলায় চেন এবং হাতে জ্বলজ্বল করছে আংটি। ক্যাপশনে লিখেছেন, “নিজের ছবি নিজে তোলার ফল।” এর কয়েক ঘণ্টা পরই প্রায় একই রকম লোকেশন থেকে ছবি পোস্ট করেছেন বিরাটও (Virat Kohli)। তাঁর পরনে কমলা রঙের শর্টস। বেশ রিল্যাক্স মুডেই ধরা দিয়েছেন আরসিবির প্রাক্তন নেতা।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Virat Kohli (@virat.kohli)

প্রিয় তারকাদের ব্যক্তিগত জীবনের হালহকিকত জানতে বেশ ভালইবাসেন অনুরাগীরা। আর সেই আনন্দ থেকে তাঁদের বঞ্চিত করেননি বিরাট ও অনুষ্কা। গত বুধবারই মেয়েকে সঙ্গে নিয়ে মালদ্বীপে ছুটি কাটাতে গিয়েছেন তাঁরা। এবার সেই ভ্রমণের ছবিই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন বিরুষ্কা।

[আরও পড়ুন: আত্মনির্ভরতার পথে এগোচ্ছে ভারতীয় বায়ুসেনা, দেশের মাটিতেই তৈরি হবে যুদ্ধবিমান!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে