BREAKING NEWS

৮ মাঘ  ১৪২৮  শনিবার ২২ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

দাম্পত্যের ২ বছর, বিবাহবার্ষিকীতে অনুষ্কার উদ্দেশে আবেগঘন পোস্ট বিরাটের

Published by: Sandipta Bhanja |    Posted: December 11, 2019 1:43 pm|    Updated: December 11, 2019 1:49 pm

Anushka Sharma and Virat Kohli’s second marriage anniversary

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০১৭ সালের ১১ ডিসেম্বর, ইতালির তাসকানিতে সাত পাকে বাঁধা পড়েছিলেন বিরাট-অনুষ্কা। তাসকানির নৈসর্গিক স্থান বর্গো ফিনোসিয়েতোতে বসেছিল ভারতের ক্রিকেট অধিনায়কের বিবাহ আসর। কড়া নিরাপত্তা। কোনও মিডিয়া নেই। ক্যামেরা নিয়ে প্রবেশ তো নিষিদ্ধ ছিলই, এমনকী সঙ্গে মোবাইল রাখাতেও জারি হয়েছিল নিষেধাজ্ঞা। যেন কাকপক্ষীরও প্রবেশ নিষেধ। স্রেফ ঘরোয়া বন্ধু-বান্ধবদের উপস্থিতিতেই বিয়ে সেরেছিলেন তারকাজুটি বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা। আজ এই রূপকথার বিয়ের ২ বছর পূর্তি হল। স্ত্রী অনুষ্কার উদ্দেশে মর্মস্পর্শী এক পোস্ট শেয়ার করলেন বিরাট কোহলি। ভক্তদের শুভেচ্ছাবার্তার বন্যায় ভাসলেন বিরাট-অনুষ্কা।

বুধবার অনুষ্কার সঙ্গে এক ঘনিষ্ঠ মুহূর্তের ছবি শেয়ার করলেন কোহলি। সাদা-কালো মনোক্রম ফ্রেমে দম্পতি। স্ত্রী’র কপালে চুমু এঁকে দিচ্ছেন। ছবিতে এমনভাবেই দেখা গেল তারকাদম্পতিকে। ক্রিকেট দুনিয়ার ফার্স্টলেডির উদ্দেশে অধিনায়ক বিরাট লিখলেন, “বাস্তব জীবনে ভালোবাসা ছাড়া আর কিছুই নেই। আর ঈশ্বর সারা জীবন কাটানোর জন্য এমন একজনকে যখন আশীর্বাদ হিসেবে আপনার কাছে পাঠান, যে প্রতিটা দিন আপনার মধ্যে একটাই অনুভূতি জাগিয়ে তুলবে- কৃতজ্ঞতাবোধ।” স্বামী বিরাটের উদ্দেশে অনুষ্কাও বিশেষ বার্তা শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত, ক্রিকেটমহল থেকে বিরাটের ভক্তমহল, অনুষ্কাকে বহুবার সমালোচিত হতে হয়েছে স্বামীর সঙ্গে ক্রিকেট ট্যুরে থাকার জন্য। ময়দানে বিরাটের খারাপ পারফরম্যান্সের জন্য দায়ী করা হয়েছে অনুষ্কাকে। কখনও মুখ বুজে থেকেছেন ক্রিকেটের ফার্স্টলেডি আবার কখনও বা তাঁর হয়ে যোগ্য জবাব দিতে ব্যাটন ধরেছেন স্বামী বিরাট। গত ২ বছরে এতটুকু প্রেম কমেনি তাঁদের মধ্যে। বরং, সময়ের সঙ্গে মজবুত হয়েছে সম্পর্কের ভীত, ভালবাসা, বন্ধন। এভাবেই হেসে-খেলে দাম্পত্য খুনসুটিতে ২ বছর পার করে ফেললেন বিরাট-অনুষ্কা

[আরও পড়ুন: CAB ভোটাভুটিতে নেই দেব-মিমি, সতীর্থদের সমালোচনা হতেই কড়া জবাব নুসরতের ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে