১২ মাঘ  ১৪২৭  মঙ্গলবার ২৬ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

উন্মুক্ত বেবি বাম্প, ফ্যাশন ম্যাগাজিনের কভারে নজর কাড়ল অনুষ্কার লুক

Published by: Sulaya Singha |    Posted: December 30, 2020 10:15 pm|    Updated: January 1, 2021 1:35 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কখনও তিনি ‘হট’, কখনও বোল্ড তো কখনও আবার খাঁটি পাশের বাড়ির মেয়ে। আর অন্তঃসত্ত্বা অবস্থাতেও তাঁর সোয়্যাগ যে একইরকম রয়েছে, তার প্রমাণ এই ছবিগুলি। বিখ্যাত ফ্যাশন ম্যাগাজিন Vogue-এর কভার পেজে নজর কাড়লেন অনুষ্কা শর্মা (Anushka Sharma)।

আগামী জানুয়ারিতেই কোহলি পরিবারে আসছে নতুন অতিথি। তবে তার আগে পর্যন্ত চুটিয়ে কাজ করছেন বলিউড অভিনেত্রী। কখনও বিজ্ঞাপনের শুটিংয়ে ব্যস্ত তিনি তো কখনও ফটোশুটে। এবার প্রকাশ্যে এল Vogue ম্যাগাজিনের প্রচ্ছদে তাঁর ছবি। সাদা টি-শার্টের একটা বোতাম আটকানো। বাকিটায় উঁকি দিচ্ছে কালো বিকিনি। আর উন্মুক্ত বেবি বাম্প। এমন নয় যে অনুষ্কা বেবি বাম্পের ছবি আগে পোস্ট করেননি। বিরাট কোহলি কীভাবে তাঁকে এই অবস্থায় শীর্ষাসনে সাহায্য করেন, সে ছবিও পোস্ট করেছিলেন অনুষ্কা। সেখানেও স্পষ্ট ছিল তাঁর বেবি বাম্প। তবে কভারের ছবি একেবারে গ্রেসফুল মডেলের লুকে তিনি।

[আরও পড়ুন: নিয়মের বেড়াজাল মেনে আনন্দ উপভোগ সম্ভব না, ‘হট’ অবতারে কেন এমন বার্তা নুসরতের?]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by VOGUE India (@vogueindia)

অন্য একটি ছবিতে আবার সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা লং কোট এবং ব্রা ও পাজামায় দেখা যাচ্ছে তাঁকে। আবার একটিতে তিনি শ্যাওলা রঙের মিনি ড্রেসে। প্রতিটি লুকই নজরকাড়া।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by VOGUE India (@vogueindia)

মা হতে চলা অনুষ্কা বলছিলেন, এই ‘অভিশস্ত’ বছরটা তাঁদের কাছে কীভাবে আশীর্বাদের হয়ে উঠল। “মহামারী আসলে আমাদের জন্য অদ্ভুত আশীবার্দেই পরিণত হল। বিরাটকেও পাশে পেয়েছিলাম। আর বাড়িতেই থাকায় বিষয়টা অনেকদিন গোপন রাখাও সম্ভব হয়েছে। শুধু ডাক্তারের কাছে ছাড়াও কোথাও যেতাম না। আর রাস্তাঘাট ফাঁকা থাকায় কেউ দেখতেও পায়নি।” বলেন অনুষ্কা। তিনি চান, তাঁদের সন্তান যেন উদ্ধত না হয়। সকলের সম্মান করে। জন্মের পর তাকে সোশ্যাল মিডিয়া থেকে দূরেই রাখতে চান অনুষ্কা। একইসঙ্গে হবু মায়েদের সুস্থ থাকার কিছু টিপসও দেন অভিনেত্রী। তাঁর কথায়, এই সময় মেডিটেশন ভীষণ জরুরি। চিন্তামুক্ত থাকতে হবে। সেই সঙ্গে যে কোনও পরিস্থিতির জন্যও তৈরি থাকা প্রয়োজন।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by VOGUE India (@vogueindia)

[আরও পড়ুন: ‘বড় তারকা হয়েও কেন গুটখা, সিগারেটের বিজ্ঞাপন?’, শাহরুখ-অজয়দের তোপ মুকেশ খান্নার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement