BREAKING NEWS

২ মাঘ  ১৪২৭  শনিবার ১৬ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

নিয়মের বেড়াজাল মেনে আনন্দ উপভোগ সম্ভব না, ‘হট’ অবতারে কেন এমন বার্তা নুসরতের?

Published by: Suparna Majumder |    Posted: December 30, 2020 8:27 pm|    Updated: December 30, 2020 8:27 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ডিসেম্বরের কাহিনি প্রায় শেষ। আবার নতুন একটা বছর। নতুন আশা, নতুন ভরসা, নতুন করে পথ চলার পালা। হিমাচলে যতোই বরফ পড়ুক, দিল্লি ঢেকে যাক ঘন কুয়াশায়, হিমশীতল হোক রাজস্থানের বালি, কলকাতার উষ্ণতা বাঙালির মনে। আর তাতে ঘৃতাহুতি দিতে এতটুকু কার্পণ্য করলেন না টলি বিউটি নুসরত জাহান (Nusrat Jahan)। বুধবার নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে হট অবতারে ধরা দিলেন তিনি।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

[আরও পড়ুন: সলমনের ‘অন্তিম’ সিনেমার শুটিং শুরু করলেন যিশু সেনগুপ্ত, শেয়ার করলেন ছবি]

মোহময়ী চোখের আবেদনে ক্যামেরার সামনে নিজেকে তুলে ধরেছেন নুসরত। পরনে সাদা সি থ্রু জ্যাকেট। তাতে আবার কাজ করা। রয়েছে ডিপনেকের হরিদ্রাভ ইনার। তাতেই বক্ষমাঝের ট্যাটুর খানিকাংশ দেখা যাচ্ছে। কী লেখা রয়েছে তাতে? তা বোঝা না গেলেও ‘N’ শব্দটি আন্দাজ করা যাচ্ছে। তা থেকে নুসরতও হতে পারে আবার নিখিলও হতে পারে। ছবির ক্যাপশনে নুসরত লিখেছেন, “বেশি নিয়মের বাঁধন মানতে গেলে আনন্দটাই উপভোগ করতে পারবেন না।” আসলে জীবনটাকে স্বাধীনভাবে বাঁচার বার্তাই দিয়েছেন অভিনেত্রী।

রাজ চক্রবর্তী (Raj Chakraborty) পরিচালিত ‘শত্রু’ ছবির মাধ্যমে টলিউড সফর শুরু করেছিলেন নুসরত। বিপরীতে নায়ক হিসেবে ছিলেন জিৎ (Jeet)। টলিউডে প্রায় একদশক কাটিয়ে ফেলেছেন অভিনেত্রী। নিজেকে ব্র্যান্ড হিসেবে গড়ে তুলেছেন। অভিনয়ের পাশাপাশি রাজনীতির ময়দানেও সাফল্য পেয়েছেন। হয়েছেন বসিরহাট কেন্দ্রের তৃণমূল সাংসদ। এরই মাঝে ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন। সিঁদুর পরা কিংবা দুর্গা পুজায় (Durga Puja) নিখিলের বাজানো ঢাকের তালে নাচার জন্য কট্টরপন্থীদের কটাক্ষ শুনতে হয়েছে। চাপের মুখে কোনওদিন নতি স্বীকার করেননি নুসরত। লড়াকু এই মানসিকতাই তাঁকে বাঁধন ভাঙতে শিখিয়েছে। বছরশেষের এই ছবিগুলিতে যেন সেই বার্তাই দিলেন অভিনেত্রী-সাংসদ।

[আরও পড়ুন: ‘বড় তারকা হয়েও কেন গুটখা, সিগারেটের বিজ্ঞাপন?’, শাহরুখ-অজয়দের তোপ মুকেশ খান্নার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement