BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ডিজিটাল ডেবিউ প্রযোজক অনুষ্কা শর্মার, ওয়েব সিরিজে থাকছেন বাংলার স্বস্তিকা-অনিন্দিতা

Published by: Bishakha Pal |    Posted: April 27, 2020 6:17 pm|    Updated: April 27, 2020 6:25 pm

An Images

বিদিশা চট্টোপাধ্যায়: ১৫ মে হতে চলেছে অনুষ্কা শর্মার ডিজিটাল ডেবিউ। তার ক্লিনস্লেট প্রযোজিত ‘পাতাল লোক’ দেখা যাবে অ্যামাজন প্রাইমে। শুধু তাই নয়, অনুষ্কার এই ডিডিটাল ডেবিউতে থাকছেন কলকাতার স্বস্তিকা মুখোপাধ্যায়, অনিন্দিতা বোস প্রমুখ।

সিনেমার পাশাপাশি এখন ওয়েব সিরিজও প্রযোজনা করছেন অনুষ্কা। ‘এনএইচ১০’, ‘পরী’র মতো ছবি প্রযোজনার পর নেটফ্লিক্সের ‘বুলবুল’ ও ‘মায়ি’ প্রযোজনা করছেন তিনি। অ্যামাজন প্রাইমে তাঁর প্রযোজিত ‘পাতাল লোক’ পরিচালনা করছেন ‘পরী’ ছবির পরিচালক প্রসিত রায়। ‘পরী’র মতো ‘পাতাল লোক’ও আর পাঁচটা ছবি থেকে আলাদা। মানুষের অন্ধকার দিক তুলে ধরবে এই ওয়েব সিরিজ। রহস্য, রোমাঞ্চ আর নাটকীয়তায় ভরপুর এই সিরিজে রূঢ় বাস্তবের সঙ্গে পরিচিত হবে মানুষ। সোমবার মুক্তি পেয়েছে এর টিজার। গল্পের প্রতি পদক্ষেপে যে নতুন মোড় রয়েছে, টিজারেই রয়েছে তার প্রমাণ। কোথাও হাতুড়ির আঘাত, কোথাও আরশোলাকে পায়ে পিষে দেওয়া, কোথাও আবার ছুরি দিয়ে কাউকে খুন করা… এসব রয়েছে টিজারজুড়ে। যা স্পষ্ট করে মানুষের অন্ধকার প্রবৃত্তিগুলোকেই বিভিন্ন আঙ্গিকে তুলে ধরেছেন পরিচালক।

paatal lok

[ আরও পড়ুন: ‘কোনও পার্টির আয়োজন করিনি’, ভুয়ো তথ্য ছড়ানোর অভিযোগ তুললেন কণিকা ]

স্বর্গ, মর্ত, পাতাল- এই তিন লোকের চর্চা উঠে আসবে এই ওয়েব সিরিজে। ‘পরী’ ছবিতেই পরিচালক প্রসিত রায় নিজের জাত চিনিয়েছিলেন। ফলে ‘পাতাল লোক’ নিয়ে যে দর্শকের উত্তেজনা থাকবেই, তা হলাই বাহুল্য। ছবিতে স্টারকাস্টও জমজমাট। এখানে অভিনয় করেছেন গুল পনাগ, অভিষেক বন্দ্যোপাধ্যায়, জয়দীপ আলহওয়াতের মতো অভিনেতা অভিনেত্রীরা। টিজারের প্রথম দৃশ্যে একটি কুকুরছানার সঙ্গে স্বস্তিকাকে খাবার কুড়োতে দেখা যায়। অভিষেক বন্দ্যোপাধ্যায়কে দেখা গিয়েছে একজনকে হাতুড়ির আঘাত করতে। সব মিলিয়ে ‘পাতাল লোক’-এর টিজার টানটান উত্তেজনায় ভরপুর। যদিও কোনও অভিনেতা অভিনেত্রী বা পরিচালক আগে থেকে এই ওয়েব সিরিজ নিয়ে মুখ খুলতে নারাজ। ১৫ মে মুক্তি পাবে ‘পাতাল লোক’। এর ট্রেলার মুক্তি পাবে ৫ মে সকাল সাড়ে ১১টা নাাগাদ।

[ আরও পড়ুন: করোনা মোকাবিলায় নয়া উদ্যোগ, প্লাজমা দিতে আগ্রহী সস্ত্রীক টম হ্যাংকস ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement