BREAKING NEWS

৯ শ্রাবণ  ১৪২৮  সোমবার ২৬ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

৬ মাস পর মেয়ের ছবি পোস্ট করলেন অনুষ্কা, ছোট্ট ভামিকাকে নিয়ে কী লিখলেন বিরাটপত্নী?

Published by: Akash Misra |    Posted: July 12, 2021 12:00 pm|    Updated: July 12, 2021 2:02 pm

Anushka Sharma shares photos with her daughter vamika | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মেয়ে ভামিকার জন্মের পর সবার নজর থেকেই তাকে দূরে রেখেছিলেন অনুষ্কা শর্মা (Anushka Sharma) ও বিরাট কোহলি (Virat Kohli)। পাপারাৎজিদেরও অনুরোধ করেছিলেন তাঁরা যেন একেবারেই ছোট্ট ভামিকার আশেপাশে ক্যামেরা নিয়ে না ঘুরতে থাকেন। আর তাই তো যখনই বিরাট ও অনুষ্কা বাইরের বের হতেন, তখন মেয়ের মুখ ঢেকে, বুকে জড়িয়ে সবার নজর থেকে সরিয়ে রাখতেন। এমনকী, সোশ্যাল মিডিয়াতেও একটি বারের জন্য পোস্ট করেননি ছোট্ট ভামিকার (Vamika ) ছবি। তবে সোমবার হঠাৎই অনুষ্কার ইনস্টাগ্রামে দেখা মিলল বিরুষ্কার মিষ্টি মেয়ে ভামিকার! মেয়ের বয়স ৬ মাস হওয়ার আনন্দেই বিরাট ও অনুষ্কা পোস্ট করলেন ভামিকার আদর মাখা ছবি।

অনুষ্কা তাঁর ইনস্টাগ্রামে ভামিকাকে নিয়ে মোট ৩ টি ছবি পোস্ট করেছেন। যেখানে দেখা গিয়েছে, অনুষ্কার বুকের উপর খেলা করছে ছোট্ট ভামিকা। অন্যদিকে আরেকটি ছবিতে অনুষ্কার পায়ের সঙ্গে ভামিকার মিল। তৃতীয় ছবিতে ভামিকাকে কোলে নিয়ে আদরে মত্ত বিরাট কোহলি।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma)

এই ছবি পোস্ট করে অনুষ্কা লিখলেন, তোমার একটা হাসিই আমাদের গোটা বিশ্বটাকে বদলে দেয়। তোমার একটা চাউনিই আমাদের বেঁচে থাকার রসদ। আমাদের ছোট্ট সোনা। আমাদের তিনজনের বন্ধনের ৬ মাস পূর্ণ শুভ হোক।

[আরও পড়ুন: ‘সুন্দর শরীর পেতে সার্জারি করতে হবে’, অডিশনের তিক্ত অভিজ্ঞতা জানালেন রাধিকা মদন]

চলতি বছরের ১১ জানুয়ারি কন্যা সন্তানের জন্ম দেন অনুষ্কা শর্মা। মেয়ে হওয়ার পর এই সুখবর নিজেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন বিরাট। তখন থেকেই মেয়েকে সবার নজর থেকে গোপনেই রাখতে চেয়েছিলেন বিরুষ্কা। আর সেই নিয়ম এখনও অনুসরণ করে চলেছেন দুজনে। ৬ মাস পর ছবি পোস্ট করলেও, মেয়ের মুখ কিন্তু একেবারেই ক্যামেরার সামনে আনতে চাননি বিরাট ও অনুষ্কা। সদ্য পোস্ট করা ছবিতেও কায়দা করে মেয়ের মুখ আড়াল করেছেন বিরুষ্কা। ছবি দেখে নেটিজেনরা বলছেন, মেয়ের মুখ দেখাতে এত দেরি কেন? সবাই ভামিকার মুখ দেখলে এমনকি মহাভারত অশুদ্ধ হবে! তবে নেটিজেনদের এই কৌতুহলকে আরও উসকে দিয়ে বিরাট ও অনুষ্কা দুজনেই কিন্তু মেয়ের ব্যাপারে একেবারে পজেসিভ। উলটে আকার ইঙ্গিতে তাঁরা বুঝিয়েছেন, সময় হলেই ভামিকা সবার সামনে আসবে।

[আরও পড়ুন: প্রিয়াঙ্কা-নিকের ডিভোর্স হতে চলেছে! বিস্ফোরক দাবি চলচ্চিত্র সমালোচক কেআরকে’র]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement