৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ট্রেলারে রহস্য-রোমাঞ্চের ছোঁয়া, রূঢ় বাস্তবের মুখোমুখি দাঁড় করাতে চলেছে অনুষ্কার ‘পাতাল লোক’

Published by: Sandipta Bhanja |    Posted: May 5, 2020 1:18 pm|    Updated: May 5, 2020 1:18 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘পাতাল লোক’ যে রূঢ় বাস্তবের মুখোমুখি দাঁড় করাতে চলেছে দর্শককে, তা কিছুটা টিজারেই আন্দাজ করা গিয়েছিল। প্রযোজক হিসেবে অনুষ্কা শর্মার ডিজিটাল ডেবিউ হতে চলেছে এই ওয়েব সিরিজের হাত ধরে। পরতে পরতে রহস্য-রোমাঞ্চের ছোঁয়া। প্রেক্ষাপট কঠিন বাস্তব। ওয়েব ময়দানে পা রেখেই দুর্দান্ত এক সিরিজ উপহার দিতে চলেছেন দর্শকদের অনুষ্কা। মঙ্গলবার প্রকাশ্যে এল ‘পাতাল লোক’-এর ট্রেলার।

একটা নয়, বরং তিনটে দুনিয়ার অস্তিত্ব রয়েছে! সবার উপরে স্বর্গ লোক। মাঝখানে এই বিশ্ব ধরাধাম, যাতে মানুষের বসবাস। আর সবথেকে নিচে রয়েছে পাতাল লোক… ঠিক এভাবেই সমাজের তিনটি স্তরের রূঢ় বাস্তব তুলে ধরল অনুষ্কা শর্মা প্রযোজিত ‘পাতাল লোক’। ক্রাইম থ্রিলার ঘরানার গল্প। ৩ মিনিটের ট্রেলারেই মিলল তার ইঙ্গিত। বর্তমানের একেবারে নগ্ন সামাজিক-রাজনৈতিক কাঠামো তুলে ধরতে চলেছে এই ওয়েব সিরিজ। কোন পরিস্থিতিতে মানুষের মধ্যে অপরাধ প্রবণতা জেগে ওঠে, এই ওয়েব সিরিজ, সেই মনস্তত্বের সঙ্গেও পরিচয় করাবে দর্শকদের, ট্রেলারেই মিলল তার ইঙ্গিত।

[আরও পড়ুন: লকডাউনে হরিদ্বার যাওয়ার অনুমতি মিলল না, ঋষির অস্থি বিসর্জন হল বনগঙ্গায়]

হাতিরাম চৌধুরি নামে এক পুলিশ অফিসারকে ঘিরেই আবর্তিত হয়েছে মোট ৯ পর্বের এই ওয়েব সিরিজের কাহিনি। এক খ্যাতনামা সাংবাদিককে খুন করার চেষ্টা হয়েছে।  হাই প্রোফাইল এই মামলার সঙ্গে জড়িয়ে পড়েছেন পুলিশ আধিকারিক হাতিরামও। বিড়াল-ইঁদুরের মতো দৌঁড় চলতে থাকে অপরাধীদের সঙ্গে হাতিরামের। সন্দেহভাজন ৪ ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়। এই মামলার নিষ্পত্তি করতেই নানারকম চ্যালেঞ্জের সম্মুখীন হতে হয় হাতিরামকে। জড়িয়ে পড়েন অন্ধকার জগতের সঙ্গে। হাতিরামের জার্নি দিয়েই সমাজের নগ্ন কাঠামো তুলে ধরার চেষ্টা করেছেন পরিচালকদ্বয় প্রসিত রায় এবং অবিনাশ অরুণ। তারপর? বাকিটা জানতে হলে ১৫ মে চোখ রাখতে হবে আমাজন প্রাইমের পর্দায়। কারণ এদিনই মুক্তি পাচ্ছে ‘পাতাল লোক’।

‘পাতাল লোক’-এর কাস্টিংও জমজমাট। একদিকে যেমন অভিনয় করেছেন গুল পনাগ, নীরজ কবি, অভিষেক বন্দ্যোপাধ্যায়, জয়দীপ আলহওয়াতের মতো অভিনেতা অভিনেত্রীরা, অন্যদিকে দেখা গেল টলিউডের দুই অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় এবং অনিন্দিতা বোসকেও।  

দেখুন ট্রেলার- 

[আরও পড়ুন: ফার্মহাউস থেকেই দুস্থদের খাবার বণ্টন সলমনের, সাহায‌্য করলেন বান্ধবী ইউলিয়া-জ‌্যাকলিন]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement