BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  বুধবার ২৯ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

অপরাজিতা আঢ্যকে পিছনে বসিয়ে রিকশা চালালেন বিশ্বনাথ! ব্যাপারটা কী?

Published by: Akash Misra |    Posted: May 16, 2022 3:58 pm|    Updated: May 16, 2022 3:58 pm

Aparajita Auddy's instagram video goes Viral | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গরমে পুড়ছে শহর কলকাতা। কাঠ ফাটা রোদ। ভরদুপুরে শহরের রাস্তায় ঠেলা রিকশা চালাচ্ছেন অভিনেতা বিশ্বনাথ বসু। আর রিকশাতে বসে আছেন অপরাজিতা আঢ্য (Aparajita Auddy)! বিশ্বনাথ শেষমেশ রিকশা কেন চালাচ্ছেন? 

গোটা গল্পটাই আসলে ধারাবাহিকের শুটিংয়ের। যেখানে রিকশা চালাতে দেখা গিয়েছে বিশ্বনাথকে। তবে বিশ্বনাথ কিন্তু এই ধারাবাহিকে একেবারেই রিকশাচালক নন। গোটা কাণ্ডই বিশ্বনাথ ঘটিয়েছেন মজার ছলে।

ব্যাপারটা একটু বিশদে বলা যাক। বহুদিন বাদে টেলি ধারাবাহিকে ফিরেছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী অপরাজিত আঢ্য। লক্ষ্মী কাকিমার চরিত্রে ইতিমধ্যেই নজর কেড়েছেন তিনি। এই ধারাবাহিকে সংসার চালানোর পাশাপাশি একটি মুদির দোকানও চালান লক্ষ্মী কাকিমা। তাঁর লড়াইয়ের গল্পই দেখানো হচ্ছে এই ধারাবাহিকে। ‘লক্ষ্মী কাকিমা’ ধারাবাহিকের শুটিংয়েই বিশ্বনাথ চালালেন রিকশা। সেই ভিডিওই নিজের ইনস্টাগ্রামে শেয়ার করলেন অভিনেত্রী। ভিডিও পোস্ট করে অপরাজিতা আঢ্য লিখলেন, ‘কাঠ ফাটা রোদ্দুর এ শুটিং করছি ফুর্তির শেষ নেই।’

[আরও পড়ুন: ‘কেজিএফ চ্যাপ্টার ২’কে টেক্কা, রেটিং তালিকার শীর্ষে ‘অপরাজিত’ ]

সিনেমার পাশাপাশি চুটিয়ে ধারাবাহিকে অভিনয় করেছেন অপরাজিতা আঢ্য। নানা চরিত্রের মাধ্যমে ছোটপর্দার দর্শকদের একান্ত আপন হয়েছেন। ‘জল নূপুর’, ‘চোখের তারা তুই’, ‘পুন্যি পুকুর’-এর মতো ধারাবাহিকে তাঁর অভিনয় দর্শকদের মুগ্ধ করেছে। আবার বাঙালির রান্নাঘরের রান্নাবান্না চেখে দেখেছেন। ২০২১ সালে মৈনাক ভৌমিক পরিচালিত ‘একান্নবর্তী’ সিনেমায় মুখ্য চরিত্রে দেখা গিয়েছিল অপরাজিতা আঢ্যকে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

অপরাজিতা আঢ্য এখন টলিউডের অন্যতম ব্যস্ত অভিনেত্রী। তাঁর ঝুলিতে বেশ কয়েকটি ছবি। ২০ মে মুক্তি পেতে চলেছে নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের ছবি ‘বেলাশুরু’। এই ছবিতে খরাজ মুখোপাধ্যায়ের বিপরীতে দেখা যাবে তাঁকে।

[আরও পড়ুন: সলমনের পর এবার আমিরের পরিবারে বিচ্ছেদ! ইমরান-অবন্তিকার ডিভোর্সের জল্পনা তুঙ্গে ]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে