২৪  মাঘ  ১৪২৯  বুধবার ৮ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

নওয়াজকে হুবহু অর্চনা পূরণ সিংয়ের মতো লাগছে! ছবি ট্রেন্ডিং হতেই মুখ খুললেন অভিনেত্রী

Published by: Sulaya Singha |    Posted: August 24, 2022 1:02 pm|    Updated: August 24, 2022 1:02 pm

Archana Puran Singh reacts to being compared to Nawazuddin’s look from Haddi | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আরে! কে ইনি! চেনা চেন মনে হচ্ছে যে! অর্চনা পূরণ সিং না? অনেকটা যে তাঁরই মতো। না, ইনি তো নওয়াজউদ্দিন সিদ্দিকি! ‘হাড্ডি’ ছবির ফার্স্ট লুকে নওয়াজকে মহিলা রূপে দেখে এভাবেই অবাক হয়েছেন নেটিজেনরা। এবার এই চর্চার মাঝেই মুখ খুললেন খোদ অভিনেত্রী অর্চনা।

বলিউডের ভার্সাটাইল অভিনেতা হিসেবেই পরিচিত নওয়াজউদ্দিন (Nawazuddin Siddiqui)। কখনও শদৎ হাসান মান্টো হিসেবে ধরা নিয়েছেন একেবারে অন্য ভূমিকায় ত কখনও বড়পর্দায় হয়ে উঠেছেন সাইকো কিলার। হিরো থেকে ভিলেন, দরিদ্র থেকে প্রেমিক- সব ভূমিকাতেই এককথায় লাজবাব নওয়াজ। তবে এমন রূপসী বেশে এর আগে দেখা যায়নি তাঁকে। তাই তাঁর আপকামিং ছবি ‘হাড্ডি’র ফার্স্ট লুক সামনে আসতেই রীতিমতো হইচই পড়ে যায় সোশ্যাল মিডিয়ায়। মেক ওভারে সম্পূর্ণ বদলে গিয়েছেন নওয়াজ। তাঁর এই চেহারার সঙ্গে জনপ্রিয় রিয়ালিটি শোয়ের বিচারক তথা অভিনেত্রী অর্চনার মিল খুঁজে পান অনেকেই।

[আরও পড়ুন: চমক দিয়েই চলেছেন পূজারা, এবার সীমিত ওভারের ক্রিকেটে টপকে গেলেন কোহলি-বাবরকেও!]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Zee Studios (@zeestudiosofficial)

নেটিজেনদের কেউ কেউ আবার লেখেন, ডায়েট করে যে মডেলরা ছিপছিপে হয়েছেন, তাঁদের অনেকের থেকেই বেশি ভাল লাগছে নওয়াজকে। আবার অনেকে বলছেন, এক ঝলকে দেখে অর্চনা পূরণ সিং বলেই মনে হয়। আসলে জনপ্রিয় রিয়ালিটি শোয়ের মঞ্চেও এমনই এক বৃহদাকার চেয়ারে বসে শো উজ্জ্বল করেন অর্চনা (Archana Puran Singh)। তার মধ্যে সেই শো শীঘ্রই ছোটপর্দায় ফেরত আসার খবরও সম্প্রতি শিরোনামে উঠে এসেছিল। তাই দুয়ে দুয়ে চার করে প্রথম দেখায় অনেকেই নওয়াজকে অর্চনা বলে ভুল করেছেন। এবার এই তুলনা নিয়ে মুখ খুললেন অভিনেত্রী।

এ প্রসঙ্গে অর্চনা বরং বলে দেন, “আসলে ওর হেয়ারস্টাইলটা একেবারে আমার মতো হয়ে গিয়েছে। সেই জন্যই অনেকে এমন তুলনা করেছেন। কপিল শর্মা শোয়ে আমি এরকম লুকও দিয়েছি।” কিন্তু পুরুষের মহিলা রূপের সঙ্গে তাঁর চেহারার তুলনা নিয়ে কি তিনি ক্ষুব্ধ? একেবারে নয়। অর্চনা কথায়, “এটুকুই বলতে পারি, যে কোনও দিক থেকে নওয়াজউদ্দিনের সঙ্গে আমার তুলনাকে আমি বড় প্রশংসা হিসেবে দেখব।”

[আরও পড়ুন: পুজো কমিটিকে ৬০ হাজার টাকা অনুদান, রাজ্যের সিদ্ধান্তের বিরোধিতায় হাই কোর্টে দায়ের মামলা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে