১৪  আশ্বিন  ১৪২৯  বৃহস্পতিবার ৬ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বিনামূল্যে শেখানো হবে ইংরেজি, জিয়াগঞ্জে কোচিং ক্লাস খুলতে চলেছেন অরিজিৎ সিং!

Published by: Akash Misra |    Posted: August 11, 2022 5:21 pm|    Updated: August 13, 2022 8:41 am

Arijit Singh plans to open free coaching center in jiyagunj | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জনপ্রিয় গায়ক তিনি। কিন্তু অরিজিৎ সিংয়ের আদব কায়দা দেখলে তা বুঝতে পারা খুব কঠিন। মুম্বইয়ের ঝাঁ চকচকে বাড়ি ছেড়ে, সেলেব-সুলভ লাইফস্টাইল ছেড়ে, মুশির্দাবাদের জিয়াগঞ্জে স্কুটিতে চড়েই এদিক ওদিক ঘুরে বেড়ান অরিজিৎ। পাড়ার মোড়ে আড্ডা দেন ছোটবেলার বন্ধুদের সঙ্গে। অরিজিতের এমন স্বভাবই তাঁকে আরও জনপ্রিয় করে তুলেছে। তবে এবারটি অরিজিৎ যা করলেন, তাতে আপ্লুত তাঁর অনুরাগীরা। আনন্দে আত্মহারা জিয়াগঞ্জের মানুষ।

কী করলেন অরিজিৎ সিং?

খবর অনুযায়ী, গত মঙ্গলবার অরিজিৎ সিং (Arijit Singh) তাঁর পারিবারিক বন্ধু শঙ্কর মণ্ডলের নার্সিং কলেজে হাজির হয়েছিলেন। সেখানে গিয়ে পড়ুয়াদের সঙ্গে কথা বলেছেন, ছবিও তুলেছেন। তবে খবরটা মোটেই এটা নয়। ঘটনাটি হল জিয়াগঞ্জে বিনা পয়সায় ইংরেজি শেখার কোচিং ক্লাস শুরু করতে চলেছেন। সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, সেই কোচিং ক্লাসের জন্যই ক্লাসরুম খুঁজতে নার্সিং কলেজে গিয়েছিলেন অরিজিৎ।

রিয়্যালিটি শোয়ের মাধ্যমে বলিউডে নিজের সফর শুরু করেছিলেন অরিজিৎ। তার বেশ কিছু পরে সিনেমায় প্লে-ব্যাক সিঙ্গার হিসেবে আত্মপ্রকাশ করেন। ‘বরফি’ সিনেমার ‘ফির লে আয়ে’ দিল’ গান থেকে খ্যাতির সফর শুরু হয়। অরিজিতের গানের ‘আশিকি’ সারা দেশে ছড়িয়ে পড়ে। তাঁর লাইভ শোয়ের টিকিট পাওয়ার জন্য হুড়োহুড়ি পড়ে যায়। এহেন তারকা ব্যক্তিগত জীবনে অত্যন্ত সাধারণভাবেই কাটান।

[আরও পড়ুন: রাজু শ্রীবাস্তবের শারীরিক অবস্থার অবনতি, রয়েছেন ভেন্টিলেশনে ]

কাঁধে স্লিং ব্যাগ ঝুলিয়ে স্কুটারে ঘুরে বেড়ান অরিজিৎ। অনুরাগী ছবি তুলতে চাইলে বলেন ‘বুকে রাখবি আমায়’। চলতি মাসেই সাধারণ পোশাক পরে ছেলেকে স্কুলে দিয়ে আসতে দেখা গিয়েছে তারকাকে। আর পাঁচটা সাধারণ অভিভাবকের মতোই ছিল তাঁর আদবকায়দা। না ছিল দেহরক্ষী, না সেক্রেটারি। বরং অন্যান্য মা-বাবার মতো ছেলের স্কুলের গেটের সামনে লাইন দিয়ে দাঁড়িয়ে ছিলের অরিজিৎ।

প্রতিবেশীরা বলেন, অরিজিৎ নাকি এরকমই। যখন জিয়াগঞ্জে আসেন তখন নিজে হাতেই সব কিছু করেন। স্কুটি চড়ে ঘোরেন, বাজার করেন। অরিজিতের মধ্যে কোনও স্টারসুলভ আচরণই থাকে না। এবার নিজের স্কুলের পরিচালন কমিটির সভাপতি হলেন বলিউডের তারকা গায়ক। জিয়াগঞ্জ চক্রের এস আই মৌমিতা সাহা বলেন, “রাজ্য শিক্ষা দপ্তরের নির্দেশ মোতাবেক অরিজিৎবাবুকে ওই বিদ্যালয়ের পরিচালন কমিটির সভাপতির দায়িত্ব দেওয়া হয়েছে।”

স্কুলের প্রধানশিক্ষক দীপঙ্কর ভট্টাচার্যর কথায়, “দেশের জনপ্রিয় সংগীত শিল্পী অরিজিৎবাবু, তিনি বিদ্যালয়ের সার্বিক উন্নয়নে অন্যতম দায়িত্ব পালন করবেন বলে আশা করি। এছাড়া বিদ্যালয়ের পরিচালনায় তাঁর নাম যুক্ত হওয়া আমাদের কাছে অত্যন্ত গর্বের। ” খুশি অবসরপ্রাপ্ত শিক্ষক সমীর ঘোষ, বিশিষ্ট সমাজসেবী অসিত দাসও। তাঁদের বক্তব্য, দেশের অন্যতম সেরা সংগীতশিল্পী এলাকার বিদ্যালয় পরিচালন কমিটির দায়িত্বপ্রাপ্ত হয়ে ওই বিদ্যালয়ের মুখ উজ্জ্বল করেছেন। বিদ্যালয়ের উন্নয়নও ঘটাবেন।

[আরও পড়ুন: মা হলেন পরীমণি, ‘রাজপরী’র সংসারে এল নতুন সদস্য]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে