Advertisement
Advertisement
Arijit Singh

মঞ্চে আচমকাই গান থামালেন অরিজিৎ সিং, কাকে দেখে স্তব্ধ গায়ক?

সোশাল মিডিয়ায় দাবানল গতিতে ভাইরাল গায়কের ভিডিও।

Arijit Singh recognized a fan during concert, viral video | Sangbad Pratidin
Published by: Sandipta Bhanja
  • Posted:November 24, 2023 4:16 pm
  • Updated:November 24, 2023 4:16 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শাহরুখ, সলমন থেকে রণবীর কাপুর, অরিজিৎ সিংয়ের (Arijit Singh) গানে লিপ মেলাতে মুখিয়ে থাকেন বলিউডের তাবড় সেলেবরাও। দিন কয়েক আগেই ‘টাইগার থ্রি’র গানে শ্রোতা অনুরাগীদের মাতিয়ে দিয়েছেন। বৃহস্পতিবার প্রকাশ্যে এসেছে শাহরুখের বহু প্রতীক্ষিত সিনেমা ‘ডাঙ্কি’র জন্য গাওয়া অরিজিতের ‘লুট পুট’। যা কিনা গত ২৪ ঘণ্টায় সোশাল মিডিয়ায় ট্রেন্ডিং। আর সেই গায়কই কিনা লাইভ কনসার্ট চলাকালীন আচমকাই স্তব্ধ হয়ে গেলেন! কেন?

অরিজিৎ সিংয়ের এক লাইভ কনসার্ট থেকে একাধিক ভিডিও ভাইরাল হয়েছে নেটপাড়ায়। সেগুলোর মধ্যে একটি ভিডিওই নজর কাড়ে অনুরাগীদের। যেখানে গিটার বাজিয়ে গান গাইতে গাইতে হঠাৎ থেমে যান অরিজিৎ সিং। ভাইরাল ওই ভিডিওতে দেখা গেল, নিজস্ব ভঙ্গিতে মঞ্চে দাপিয়ে গান গাইছিলেন তিনি। তবে আচমকাই মঞ্চের সামনের দিকে থাকা এক ব্যক্তিকে দেখে আনন্দে উচ্ছ্বসিত হয়ে গান থামিয়ে দিলেন অরিজিৎ।

Advertisement

[আরও পড়ুন: বলিউডে ‘ব্রাত্য’ ববি কাঁপিয়ে দিলেন ‘অ্যানিম্যাল’ ট্রেলারে! দাদা সানির মতোই দাপুটে কামব্যাক?]

Advertisement

কে তিনি? সেই ব্যক্তি আদতে অরিজিৎ সিংয়ের ভক্ত। এর আগেও গায়কের বহু লাইভ কনসার্টে হাজির থেকেছেন তিনি। স্বাভাবিকভাবেই অচেনা মুখের ভিড়ে একজন চেনা মানুষকে দেখে আনন্দে আত্মহারা হয়ে যান অরিজিৎ সিং। বলে ওঠেন, “ও মাই গড! আমি তোমাকে চিনতে পেরেছি। কেমন আছো তুমি? আবার দেখা হয়ে খুব ভালো লাগল।” শুধু তাই নয়, ওই ব্যক্তির সঙ্গে হাতও মেলাতে দেখা গেল গায়ককে। তারপরই নিজের হাতের মাইক ধরিয়ে দেন ওই ভক্তকে। নিজে গিটার বাজিয়ে তাঁকে গান গাওয়ার অনুরোধ করলেন। এত বড় তারকা হয়েও কনসার্ট চলাকালীন যেভাবে ভক্তের সঙ্গে কথা বললেন অরিজিৎ, সেই আচরণেই মুগ্ধ নেটপাড়া।

[আরও পড়ুন: ‘বাবার অতটা ঘনিষ্ঠ ছিলাম না’, ঋষির মৃত্যু প্রভাব ফেলেনি! কাপুর অন্দরমহলের কথা ফাঁস রণবীরের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ