১৪ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ১ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘সড়ক ২’ থেকে অরিজিৎ সিংয়ের গান বাদ দিয়েছেন মহেশ ভাট! নেটদুনিয়ায় নিন্দার ঝড়

Published by: Suparna Majumder |    Posted: August 24, 2020 10:45 pm|    Updated: August 24, 2020 10:45 pm

Arijit Singh Sadak 2 song release Mahesh Bhatt Puja Bhatt

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২৮ আগস্ট ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি পাবে ‘সড়ক ২’ (Sadak 2)। ছবির ট্রেলার প্রকাশ্যে আসার আগে থেকেই বিতর্ক শুরু হয়ে গিয়েছিল। সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর জেরে ভাট পরিবারকে একহাত নিয়েছেন নেটিজেনরা। ছবির ট্রেলার মুক্তির পর এখনও পর্যন্ত প্রায় ১ লক্ষ ৮০ হাজার দর্শক তা অপছন্দ করেছেন। এরই মধ্যে নতুন বিতর্কের সৃষ্টি হল। নেটদুনিয়ার একাংশের অভিযোগ, ‘সড়ক ২’ থেকে অরিজিৎ সিংয়ের (Arijit Singh) গাওয়া গান বাদ দেওয়া হয়েছে।

[আরও পড়ুন:গ্রেপ্তার করা হতে পারে রিয়া চক্রবর্তীকে! কী বলছেন সুশান্তের বাবার আইনজীবী?]

টুইটারে ছবির গানের একটি পুরনো তালিকা দেওয়া হয়েছে। যা অনুযায়ী, ‘দিল মে হামদম’ গানটির পাশে গায়ক হিসেবে অরিজিৎ সিংয়ের নাম লেখা। কিন্তু উইকিপিডিয়াতে ছবির গানের যে তালিকা দেওয়া হয়েছে, সেখানে এমন কোনও গানের উল্লেখ নেই।

sadak

[আরও পড়ুন: রাজামৌলির ‘RRR’ ছবি থেকে বাদ পড়লেন আলিয়া! নেপোটিজমের প্রভাব নাকি অন্য কিছু?]

বিষয়টি প্রকাশ্যে আসতেই ক্ষিপ্ত হয়ে ওঠে নেটিজেনদের একাংশ। অরিজিৎ সিংয়ের গান প্রকাশের দাবি জানাতে শুরু করেন সকলে। ট্রেন্ডিং হয় #ReleaseArijitSongFromSadak2।

 

শোনা গিয়েছে, শুকরিয়া গানের একটি ভার্সানও অরিজিৎ সিংয়ের কণ্ঠে গাওয়া হয়েছে। সেটিও ছবি থেকে বাদ পড়েছে। এই বিতর্কের মাঝেই আগামী শুক্রবার ডিজনি প্লাস হটস্টারে (Disney+ Hotstar) মুক্তি পাবে মহেশ ভাট পরিচালিত আলিয়া ভাট (Alia Bhatt), সঞ্জয় দত্ত, পূজা ভাট (Pooja Bhatt), আদিত্য রায় কাপুর, যিশু সেনগুপ্ত (Jisshu Sengupta) অভিনীত ছবিটি।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে