১৬ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ৩ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

রাজামৌলির ‘RRR’ ছবি থেকে বাদ পড়লেন আলিয়া! নেপোটিজমের প্রভাব নাকি অন্য কিছু?

Published by: Suparna Majumder |    Posted: August 24, 2020 5:26 pm|    Updated: August 24, 2020 10:50 pm

Priyanka Chopra replacing Alia Bhatt in Rajamouli's RRR?

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর থেকেই সিনেদুনিয়ায় নতুন করে মাথাচাড়া দিয়ে উঠেছে ‘নেপোটিজম’, ‘ফেভারিটজম’ প্রসঙ্গ। আর তাতে নেটদুনিয়ার একাংশের রোষের পাত্রী হয়েছেন আলিয়া ভাট (Alia Bhatt)। পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছেছে ১২ আগস্ট প্রকাশ্যে আসা ‘সড়ক 2’-র (Sadak 2) ট্রেলার প্রায় দেড় কোটি মানুষ অপছন্দ করেছেন। সোশ্যাল মিডিয়ায় ছবিকে বয়কটের ডাক দেওয়া হয়েছে। এবার শোনা যাচ্ছে নতুন গুঞ্জন, ‘বাহুবলী’ খ্যাত পরিচালক এস এস রাজামৌলির (SS Rajamouli) নতুন ছবি ‘RRR’ থেকে বেরিয়ে গিয়েছেন আলিয়া ভাট। আর তাঁর বদলে নাকি ছবিতে অভিনয় করতে চলেছেন বলিউডের দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)।

[আরও পড়ুন:প্রকাশ্যে ‘খালি-পিলি’ সিনেমার টিজার, নেপোটিজম বিতর্কের মাঝেই নজর কাড়লেন ঈশান-অনন্যা]

আবার নেটিজেনদের একাংশের দাবি, এই খবর সম্পূর্ণ মিথ্যে। আর তা আলিয়া ভাটের সম্মানহানির জন্য করা হচ্ছে। করোনা সংকটের জেরে কিছু ছবির শুটিং শুরু হলেও একাধিক ছবির কাজ বন্ধ রয়েছে। তার উপর পরিচালক রাজামৌলি আবার করোনায় আক্রান্ত হয়েছেন। তাই ‘RRR’ ছবির কাজ অদূর ভবিষ্যতে শুরু হওয়ার তেমন কোনও আশা নেই। আর এই সুযোগ কাজে লাগিয়েই নিন্দুকরা আলিয়ার নামে গুজব ছড়িয়ে তাঁর সম্মানহানি করার চেষ্টা করছেন। বরং আলিয়া বাড়িতে থেকে ছবির প্রস্তুতি নিচ্ছেন। তেলুগু ভাষাও নাকি শিখছেন বলিউড অভিনেত্রী।

[আরও পড়ুন: আবারও বাংলা সিরিয়ালের রিমেক, ‘ভুতু’-‘শ্রীময়ী’র পর এবার হিন্দিতে হবে ‘কুসুম দোলা’]

একদিকে সুশান্ত মামলায় মহেশ ভাট (Mahesh Bhatt) এবং রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty) সম্পর্ক নিয়ে নিত্যনতুন গুঞ্জন শোনা যাচ্ছে। তার উপর মেন্টর করণ জোহরের (Karan Johar) পাশাপাশি আলিয়াও ট্রোলের শিকার হচ্ছেন। সেই ট্রোলেরই নতুন সংযোজন রাজামৌলির ছবি থেকে আলিয়ার বাদ চলে যাওয়া। এমনটাই মনে করছেন অনেকে। তবে ভবিষ্যতের কথা কেইবা জোর দিয়ে বলতে পারে?

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে