৮ কার্তিক  ১৪২৮  মঙ্গলবার ২৬ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

প্রকাশ্যে ‘খালি-পিলি’ সিনেমার টিজার, নেপোটিজম বিতর্কের মাঝেই নজর কাড়লেন ঈশান-অনন্যা

Published by: Sandipta Bhanja |    Posted: August 24, 2020 3:36 pm|    Updated: August 24, 2020 3:48 pm

Ishan Kattar, Ananya Pandey starrer 'Khaali Peeli' teaser released

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ট্যাক্সিতে চেপে পালাচ্ছেন ঈশান খট্টর আর অনন্যা পাণ্ডে! বলিউডে আবার নতুন গোলমাল বাঁধল নাকি? অভিনেতা-অভিনেত্রীর এমন কান্ডকীর্তি দেখে একঝলকে এমন প্রশ্ন উঁকি দিতেই পারে আপনার মনে! তাহলে? সোমবার আসলে ঈশান-অনন্যার আসন্ন ছবি ‘খালি-পিলি’র (Khaali Peeli) টিজার মুক্তি পেল, আর সেখানেই তাঁদের দেখা গেল এমন অবতারে।

১ মিনিট ১৯ সেকেন্ডের টিজারে বেশ প্রমিসিং ঈশান (Ishan Khattar)। কম যান না অনন্যা পাণ্ডেও। ইন্ডাস্ট্রিতে ‘নেপোকিড’দের নিয়ে এত সমালোচনা, মন্তব্যের মাঝেই এই দুই তারকা সন্তান ‘খালি-পিলি’র টিজারে বাজিমাত করলেন। মাফিয়া, চোর-পুলিশ দৌঁড়, টানটান উত্তেজনার এক চিত্রনাট্য। ঈশান খট্টরকে দেখা গেল এক ট্যাক্সি চালকের ভূমিকায়। দিনের আলোয় স্বচ্ছ পেশায় ভর করে টাকা কামালেও, গল্পে আদতে এক ধুরন্ধর ছিনতাইবাজ সে। আর তার সঙ্গী বার ডান্সার অনন্যা (Ananya Pandey)। যাকে টিজারে ‘আইটেম ডান্সার’ বলেই পরিচয় করালেন ঈশান।

Khali-Peeli

তাহলে গল্পটা কী? ট্যাক্সি চালক আর বার ডান্সার দুই বন্ধু। যৌথ প্রয়াসে লুঠ-ছিনতাই করে থাকে এরা। গয়না, টাকা ভরতি এক ব্যাগ নিয়ে চম্পট দেয় তারা। এদিকে পুলিশের কাছে খবর পৌঁছতেই খোঁজ পড়ে যায় তাদের। রাস্তার প্রত্যেকটা সিগন্যালে অ্যালার্ট করে দেওয়া হয় যে, এই দুই যুবক-যুবতীকে দেখলেই যেন তাদের পাকড়াও করা হয়। কারণ, তাদের সঙ্গে বহুমূল্য গয়না এবং প্রচুর টাকা-পয়সা ভরতি একটি ব্যাগ রয়েছে। এবার, আদৌ কি পুলিশের হাতে ধরা পড়বে তারা? বাকি গল্প জানার জন্য সিনেমা মুক্তি পাওয়া অবধি অপেক্ষা তো করতেই হবে!

[আরও পড়ুন: বলিউডের ‘ট্র্যাজেডি ক্যুইন’ মীনা কুমারীর বিতর্কিত জীবন এবার পর্দায়]

উল্লেখ্য, ঈশান-অনন্যা জুটির ‘খালি-পিলি’ সিনেমার এই টিজার কিন্তু ইতিমধ্যেই টক অফ দ্য টাউন হয়ে উঠেছে! বিশেষ করে সংলাপ বলার স্টাইলে নজর কেড়েছেন ঈশান। কম যান না অনন্যা পাণ্ডেও। সবমিলিয়ে দুর্ধর্ষ একটা পারফরম্যান্স যে দর্শকদের উপহার দিতে চলেছেন তাঁরা, টিজারেই মিলল তার ইঙ্গিত।

গত বছরের সেপ্টেম্বর মাসেই পরিচালক মকবুল খানের এই ছবির শুটিং শুরু হয়। ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল জুন মাসে। কিন্তু করোনা আবহে সিনেমা হল বন্ধ থাকায় তা আর সম্ভব হয়নি। অন্যান্য বলিউড ছবিগুলোর মতো ‘খালি-পিলি’ও এখন ওয়েব প্ল্যাটফর্মেই মুক্তি পায় কিনা, সেটাই দেখার।

দেখুন টিজার।

[আরও পড়ুন: মানবিক মিমি, রাস্তায় শুয়ে থাকা অসুস্থ বৃদ্ধকে হাসপাতালে ভরতি করালেন সাংসদ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement