৩০ ভাদ্র  ১৪২৬  মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  সদ্য প্রকাশ্যে এল অরিন্দম শীলের ‘মিতিন মাসি’র ট্রেলার। আর সেই ঝলকেই রণং দেহি রূপী মিতিন মাসির ভূমিকায় নজর কাড়লেন কোয়েল মল্লিক। প্রখর বুদ্ধিদীপ্ত, বেপরোয়া, তীক্ষ্ণ, শ্যেণ দৃষ্টি-সম্পন্ন ঘরোয়া মহিলা, যিনি কি না অন্যায়ের প্রতিবাদ করতে মোটেই পিছপা হন না। পুরুষদের মতোই সমানভাবে গল্পের খলনায়কদের আছাড় মারতেও কম যান না। টিজারের পাশাপাশি ট্রেলারেও অ্যাকশন সিকোয়েন্সে বাজিমাত করলেন কোয়েল। সুচিত্রা ভট্টাচার্যের মহিলা গোয়েন্দা উপন্যাসের চরিত্র প্রজ্ঞাপারমিতা মুখোপাধ্যায়ের খোলসের বাইরে গিয়েও অরিন্দমের মিতিন মাসিকে যে অনন্য রূপে তুলে ধরেছেন কোয়েল মল্লিক, তার আভাস মিলল ট্রেলারেই। যিনি কি না আজকের সম্পূর্ণা। স্বয়ংসিদ্ধা।

[আরও পড়ুন: বিয়ে করছেন জাহ্নবী! যাবতীয় পরিকল্পনা নিয়ে মুখ খুললেন শ্রীদেবীকন্যা]

মিতিন মাসি রূপে কোয়েল মল্লিকের ঝলক

 

স্কুল থেকে বাড়ি ফেরার পথে হঠাৎই নিখোঁজ হয়ে যায় ছোট্ট রনি। নিখোঁজ নয়, পরিকল্পনা মাফিক কিডন্যাপ করা হয় তাঁকে। এরপরই হুমকি ফোন আসতে থাকে রনির মা-বাবার কাছে। তবে পুলিশকে জড়ানো মানা! নতুবা রনির প্রাণনাশও হতে পারে। রনির বাবার ভূমিকায় রয়েছেন খ্যাতনামা বলিউড অভিনেতা বিনয় পাঠক। এবং মায়ের চরিত্রে জুন মালিয়া। ছেলের খোঁজ না পেয়ে অথৈ জলে পড়ে মা-বাবা। অবশেষে যোগাযোগ করেন মহিলা গোয়েন্দা প্রজ্ঞাপারমিতা মুখোপাধ্যায়ের সঙ্গে। এরপর মিতিন মাসির রহস্যভেদে একের পর এক জট খুলতে থাকে। সামনে আসে পারিবারিক শত্রুতা, আরও নানা অজানা কথা। কীভাবে ছোট্ট রনিকে উদ্ধার করল মিতিন মাসি? সে গল্প জানতে হলে অপেক্ষা করতে হবে পুজো অবধি। কারণ ২ অক্টোবর মুক্তি পাবে ‘মিতিন মাসি’।

[আরও পড়ুন: ‘পিটিয়ে মেরে ফেলব’, খুনের হুমকি পেলেন পরিচালক অনিকেত চট্টোপাধ্যায়]

প্রথমবার বাংলার সিনেপর্দায় আসছে এক মহিলা গোয়েন্দার গল্প। অতঃপর, অরিন্দম শীলের ‘মিতিন মাসি’কে ঘিরে দর্শকদের মধ্যে একটা চাপা উত্তেজনা যে থাকবে, সেটাই স্বাভাবিক। তার সঙ্গে যদি যোগ হয় অরিন্দম ঘরানার পরতে পরতে রহস্য-রোমাঞ্চের স্বাদ এবং কোয়েল, তা যে অতিরিক্ত ফ্যাক্টর হিসেবে কাজ করবে, এমনটা হলফ করে বলাই যায়। পাশাপাশি, এই ছবিও কোয়েলের কেরিয়ারে এক মাইলস্টোন হতে চলেছে, তা আন্দাজ করা গিয়েছে ট্রেলারের ঝলকেই। অ্যাকশনে ভরপুর রহস্য-রোমাঞ্চকর ট্রেলার ইতিমধ্যেই প্রশংসা কুড়িয়েছে দর্শকদের।  

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং