১৪ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ১ অক্টোবর ২০২০ 

Advertisement

অর্জুন কাপুরের পরই করোনায় আক্রান্ত মালাইকা অরোরা! নেটদুনিয়ায় ট্রোলড সেলেব জুটি

Published by: Suparna Majumder |    Posted: September 6, 2020 6:32 pm|    Updated: September 6, 2020 6:45 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  অর্জুন কাপুরের পর এবার মালাইকা অরোরা। প্রেমিকের করোনা পজিটিভ (COVID-19) হওয়ার খবর প্রকাশ্যে আসার কয়েক ঘণ্টার মধ্যেই এল প্রেমিকার করোনায় (CoronaVirus) আক্রান্ত হওয়ার খবর। শোনা গিয়েছে, হোম কোয়ারেন্টাইনে রয়েছেন বলিউডের এই যুগল।

রবিবার দুপুরেই নিজের করোনা আক্রান্ত হওয়ার কথা ইনস্টাগ্রামে (Instagram) জানান অর্জুন কাপুর (Arjun Kapoor)। লেখেন,

“আমার করোনা পরীক্ষার ফল পজিটিভ এসেছে। এখবর আপনাদের জানানো আমার কর্তব্য। আমার কোনও উপসর্গ না থাকায় ঠিকই আছি। ডাক্তার ও প্রশাসনের পরামর্শ মেনে নিজেকে আইসোলেশনে রেখেছি। আমি বাড়িতেই কোয়ারেন্টাইনে থাকব। আপনাদের সকলকে পাশে থাকার জন্য অগ্রিম শুভেচ্ছা। আমার স্বাস্থ্য সম্পর্কিত সমস্ত খবর দিতে থাকব আমি। আমার বিশ্বাস মানবজাতি এই কঠিন সময় অতিক্রম করবে।”   

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

🙏🏽

A post shared by Arjun Kapoor (@arjunkapoor) on

[আরও পড়ুন: টলিউডে নতুন জুটি, ইন্দ্রনীল রায়চৌধুরীর ছবিতে অভিনয় করছেন ঋত্বিক-তুহিনা]

অর্জুনের করোনা পজিটিভ হওয়ার খবর প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় তারকাদের দ্রুত আরোগ্য লাভের কামনার বন্যা বয়ে যায়। অনেকেই অর্জুনের দ্রুত আরোগ্য কামনা করেন। এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের একাংশ অর্জুনের প্রেমিকা মালাইকা অরোরার (Malaika Arora) স্বাস্থ্য নিয়ে কৌতূহল প্রকাশ করেন। পরে এক সর্বভারতীয় সংবাদমাধ্যম দাবি করে, মালাইকারও করোনা পরীক্ষার ফল পজিটিভ এসেছে। তার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হন অর্জুন-মালাইকা জুটি। অনুমান সত্যিই হওয়ায় উচ্ছ্বাস প্রকাশ করেছেন অনেকে। অনেকে এবার মাদক পরীক্ষারও দাবি তুলেছেন। কেউ কেউ আবার কাকতালীয় ঘটনা বলে ব্যঙ্গও করেছেন।

[আরও পড়ুন: ড্রাগ দিতে চেয়েছিলেন কঙ্গনা! অভিনেত্রীর প্রাক্তন প্রেমিকের পুরনো সাক্ষাৎকার ঘিরে চাঞ্চল্য]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement