BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ড্রাগ দিতে চেয়েছিলেন কঙ্গনা! অভিনেত্রীর প্রাক্তন প্রেমিকের পুরনো সাক্ষাৎকার ঘিরে চাঞ্চল্য

Published by: Suparna Majumder |    Posted: September 6, 2020 5:37 pm|    Updated: September 6, 2020 5:37 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউড আজব জায়গা। যেখানে বন্ধুত্ব-শত্রুতা সময়ের উপর নির্ভরশীল। সময়ের ফেরেই বর্তমান বন্ধু প্রাক্তন হয়ে যেতে পারে, আবার প্রাক্তন শত্রু বর্তমান বন্ধু হয়ে যেতে পারে। বি-টাউনে এমন উদাহরণ একাধিক রয়েছে। ব্যতিক্রম নন শেখর সুমনের পুত্র অধ্যয়ন সুমনও (Adhyayan Suman)। কিছুদিন আগেই সুশান্ত (Sushant Singh Rajput) মামলার প্রেক্ষিতে বলিউডের ক্ষমতাশালীদের বিরুদ্ধে সোচ্চার হওয়ার জন্য প্রাক্তন প্রেমিকা কঙ্গনা রানাউতের (Kangana Ranaut) প্রশংসায় পঞ্চমুখ হয়েছিলেন টুইটারে। অথচ এই কঙ্গনার বিরুদ্ধেই ২০১৬ সালের এক সাক্ষাৎকারে তাঁকে মাদক সেবনের প্রস্তাব দেওয়ার অভিযোগ এনেছিলেন শেখরপুত্র।  

 

[আরও পড়ুন: ‘ভালবাসা অপরাধ হলে রিয়া চক্রবর্তী গ্রেপ্তার হতে তৈরি’, বলছেন অভিনেত্রীর আইনজীবী]

২০১৬ সালে এক বেসরকারি বিনোদন ভিত্তিক সংবাদমাধ্যমকে দেওয়া অধ্যয়ন সুমনের সাক্ষাৎকারের ভিডিওটি নতুন করে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে অধ্যয়নকে কঙ্গনার উদ্দেশে বলতে শোনা যাচ্ছে, নায়িকা হ্যাশের নেশা করতেন। একবার নাকি তাঁকে কোকেনও অফার করেছিলেন। যা অধ্যয়ন নিতে রাজি হননি। তবে চার-পাঁচবার হ্যাশের নেশা করার কথা স্বীকার করেছিলেন। সাক্ষাৎকারে অধ্যয়ন এও বলেছিলেন তিনি এরপর আর এবিষয়ে কোনও কথা বলবেন না। কঙ্গনা নিজের মতো বাঁচুক, উন্নতি করুক। তিনি নিজের মতো থাকতে চান। কিছুদিন আগেই বলিউডের মাদক যোগ নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছিলেন খোদ কঙ্গনা। রণবীর সিং, রণবীর কাপুর, ভিকি কৌশল, অয়ন মুখোপাধ্যায়ের মাদক পরীক্ষার দাবি তুলেছিলেন। তারপরই অধ্যয়নের ভিডিওটি নতুন করে ভাইরাল হয়।

এদিকে সোশ্যাল মিডিয়ায় মুম্বইকে পাক অধিকৃত কাশ্মীরের সঙ্গে তুলনা করে বসেন কঙ্গনা। তারপর থেকেই তোলপাড় গোটা মহারাষ্ট্র। নায়িকাকে মহারাষ্ট্রে প্রবেশ না করার পরামর্শ দিয়েছেন শিব সেনা নেতা সঞ্জয় রাউত (Sanjay Raut)। তাঁকে পালটা চ্যালেঞ্জ ছুড়ে টুইটার ভিডিওয় কঙ্গনা জানান ৯ সেপ্টেম্বর তিনি মহারাষ্ট্র ঢুকবেন। কারও কিছু করার থাকলে যেন করে নেয়।

[আরও পড়ুন: প্রথম পর্যায়ের কেমোথেরাপি সফল, কেমন আছেন ক্যানসার আক্রান্ত সঞ্জয় দত্ত?]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement