BREAKING NEWS

১৪ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ১ অক্টোবর ২০২০ 

Advertisement

‘ভালবাসা অপরাধ হলে রিয়া চক্রবর্তী গ্রেপ্তার হতে তৈরি’, বলছেন অভিনেত্রীর আইনজীবী

Published by: Suparna Majumder |    Posted: September 6, 2020 1:11 pm|    Updated: September 6, 2020 1:21 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সময়ের সঙ্গে সঙ্গে আরও জোরদার হচ্ছে রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty) গ্রেপ্তারির জল্পনা। রবিবার বেলা বারোটা নাগাদ নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (NCB) অফিসে জিজ্ঞাসাবাদের জন্য পৌঁছে গিয়েছেন রিয়া। শোনা গিয়েছে, ভাই সৌভিক চক্রবর্তী (Showik Chakraborty), সুশান্তের পরিচারক দীপেশ সাওয়ান্ত এবং হাউস ম্যানেজার স্যামুয়েল মিরান্ডার মুখোমুখি বসিয়ে অভিনেত্রীকে করা হচ্ছে। এরই মধ্যে রিয়ার গ্রেপ্তারি নিয়ে মুখ খুললেন তাঁর আইনজীবী সতীশ মানেশিণ্ডে (Satish Maneshinde)।

 

[আরও পড়ুন: স্বাধীনতা সংগ্রামের প্রেক্ষাপটে আসছে পাভেলের নয়া ছবি ‘মিথ্যুক’, প্রযোজক এনা সাহা]

সংবাদ সংস্থা এএনআইকে সতীশ মানেশিণ্ডে বলেন, “উইচ-হান্টের এই খেলায় রিয়া চক্রবর্তী গ্রেপ্তার হতে তৈরি। যদি কাউকে ভালবাসা অপরাধ হয়, তাহলে তিনি এর পরিণাম ভুগতে তৈরি। নিরপরাধ হয়েও তিনি বিহার পুলিশ, সিবিআই, ইডি, এনসিবি কোনও মামলায় আদালতে অগ্রিম জামিনের জন্য আরজি জানাননি।”

সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর ঘটনায় মাদক যোগের তদন্তে রবিরার সকালেই রিয়ার বাড়িতে ফের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর আধিকারিকরা যান। শোনা গিয়েছে, সকালেই রিয়াকে সমন দেওয়া হয়েছে। সমন পেয়ে বেলা বারোটা নাগাদ এনসিবির অফিসে পৌঁছান রিয়া। মুম্বই পুলিশের কড়া নিরাপত্তায় তাঁকে ভিতরে নিয়ে যাওয়া হয়। ইতিমধ্যেই রিয়ার বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তী অসন্তোষ প্রকাশ করেছেন।  তারপরই সতীশ মানেশিণ্ডের এই মন্তব্যের রিয়ার গ্রেপ্তারির জল্পনা আরও জোরদার হচ্ছে। উল্লেখ্য সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় মাদক যোগ খতিয়ে দেখতে এখনও পর্যন্ত  সৌভিক, স্যামুয়েল, দীপেশ ছাড়াও করণ অরোরা, আব্বাস লাখানি, জায়েদ ভিলাত্রা, আবদুল বসিত ও কেইজান ইব্রাহিমকে গ্রেপ্তার করা হয়েছে।

[আরও পড়ুন: ‘ছোট পোশাক পরে পার্কে শরীরচর্চা’, অভিনেত্রীকে হেনস্তার অভিযোগ কংগ্রেস কর্মীদের বিরুদ্ধে]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement