BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

প্রথম পর্যায়ের কেমোথেরাপি সফল, কেমন আছেন ক্যানসার আক্রান্ত সঞ্জয় দত্ত?

Published by: Suparna Majumder |    Posted: September 6, 2020 2:25 pm|    Updated: September 6, 2020 2:25 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথম পর্যায়ের কেমোথেরাপি সফল হয়েছে। আসন্ন সপ্তাহে দ্বিতীয় পর্যায়ের কেমোথেরাপি শুরু করবেন ক্যানসার আক্রান্ত অভিনেতা সঞ্জয় দত্ত (Sanjay Dutt)। এমনই খবর মিলেছে মুম্বইয়ের হাসপাতাল সূত্রে।

আগস্ট মাসের ১১ তারিখ নিজের অসুস্থতার জন্য সিনেমা থেকে বিরতি নেওয়ার কথা জানিয়েছিলেন সঞ্জয় দত্ত। তবে অসুস্থতার কারণ টুইটারের (Twitter) তিনি জানাননি। সঞ্জয় না বললেও বেশিক্ষণ চাপা থাকেনি সে খবর। জানা যায়, তৃতীয় পর্যারের ক্যানসারে আক্রান্ত বলিউডের প্রিয় ‘খলনায়ক’। পরে আবার শোনা যায়, চতুর্থ পর্যায়ের ফুসফুসের ক্যানসারে (Lung cancer)আক্রান্ত সঞ্জয়। প্রথমে খবর ছড়িয়েছিল, আমেরিকায় চিকিৎসা করাতে যাবেন সঞ্জয়। পরে শোনা যায়, অস্ত্র আইনে সাজাপ্রাপ্ত অভিনেতাকে ভিসা দিতে রাজি হয়নি মার্কিন মুলুক। চিকিৎসার জন্য তাঁর সিঙ্গাপুরের যাওয়ার কথাও শোনা যায়। সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে মুম্বইয়ের হাসপাতালে চিকিৎসার জন্য ভরতি হন সঞ্জয় দত্ত।

[আরও পড়ুন: করোনাতঙ্ক কাটিয়ে অন্তঃসত্ত্বা শুভশ্রীর সঙ্গে বিজ্ঞাপনের শুটিংয়ে রাজ, দেখুন ভিডিও]

হাসপাতাল সূত্রে খবর, গত সপ্তাহেই সঞ্জয়ের প্রথম পর্যায়ের কেমোথেরাপি (Chemotherapy) করেছেন চিকিৎসকরা। যার ফল মিলেছে। আসন্ন সপ্তাহে মঙ্গল অথবা বুধবার অভিনেতার দ্বিতীয় পর্যায়ের কেমোথেরাপি করা হতে পারে। সঞ্জয়ের শরীরের পরিস্থিতি দেখে তারপর সিদ্ধান্ত নেবেন চিকিৎসকরা। চিকিৎসকদের একটি দল নিয়মিত সঞ্জয়ের স্বাস্থ্যের দিকে খেয়াল রাখছে। মোট কতগুলি কেমোথেরপি নিতে হবে সঞ্জয় দত্তকে? সেই প্রশ্নের উত্তর এখনও অজানা। সূত্রের খবর, সঞ্জয়ের শরীরের পরিস্থিতি দেখেই সময় বিশেষে সিদ্ধান্ত নেবেন চিকিৎসকরা। ইতিমধ্যেই টুইটে গণেশ উৎসব পালনের ছবি পোস্ট করেছেন সঞ্জয়। টুইট করে বোন প্রিয়াকে জন্মদিনের শুভেচ্ছাও জানান অভিনেতা।  

 

[আরও পড়ুন: ‘ভালবাসা অপরাধ হলে রিয়া চক্রবর্তী গ্রেপ্তার হতে তৈরি’, বলছেন অভিনেত্রীর আইনজীবী]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement