BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

করোনাতঙ্ক কাটিয়ে অন্তঃসত্ত্বা শুভশ্রীর সঙ্গে বিজ্ঞাপনের শুটিংয়ে রাজ, দেখুন ভিডিও

Published by: Sandipta Bhanja |    Posted: September 5, 2020 8:05 pm|    Updated: September 5, 2020 8:05 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সদ্য রাজ চক্রবর্তীর বাবা প্রয়াত হয়েছেন। এদিকে পরিচালক নিজেও করোনায় আক্রান্ত হয়ে দিন পনেরো হোম আইসোলেশনে ছিলেন। বাড়ির কারও সঙ্গে দেখা-কথা বন্ধ ছিল। এমনকী, এই কঠিন সময়ে ওই ক’টা দিনের জন্য হবু মা শুভশ্রীর (Subhashree Ganguly) পাশেও থাকতে পারেননি। আর মাত্র দিন কয়েকের অপেক্ষা, এরপরই আরবানার সেই বিলাসবহুল ফ্ল্যাটে আসবে খুদে অতিথি। অতঃপর হাজার আনন্দ, এক্সাইটমেন্টের মাঝেও বাবা প্রয়াত হওয়ার পর কেমন যেন একটা বিষাদের সুর ছিল। কিন্তু অবশেষে এক সপ্তাহ পরে মেঘ কেটে গিয়ে রোদ ঝলমলে আকাশের সন্ধান পেয়েছেন টলি দম্পতি। শনিবার ইনস্টাগ্রাম পোস্টে ধরা দিলেন একেবারে হাসিখুশি মুডে।

রাজ এখন পুরোপুরি সুস্থ। বাবার মৃত্যুর পরদিনই ফিট সার্টিফিকেট পেয়ে শেষকৃত্যে যোগ দিয়েছিলেন তিনি। এবার এই কঠিন সময়ের মধ্যেই কাজে ফিরলেন রাজ (Raj Chakraborty)।

[আরও পড়ুন: ঘুম থেকে উঠে ১৪ কিলোমিটার পথ হাঁটলেন সানি লিওনে! কিন্তু কেন?]

এই প্রথমবার বিজ্ঞাপনী শুটে একসঙ্গে কাজ করলেন সেলেব দম্পতি রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়। যৌথ উদ্যোগে যে বিজ্ঞাপনের জন্য কাজ করেছে এসভিএফ প্রযোজনা সংস্থাও। কেমন হল সেই বিজ্ঞাপনী ভিডিও? শনিবার অনুরাগীদের জন্য সেই ঝলকই প্রকাশ করলেন ‘উড বি মম’ শুভশ্রী। আবারও রোম্যান্টিক মুডে দেখা গেল তাঁদের।

দেখুন সেই ভিডিও-

[আরও পড়ুন: স্বাধীনতা সংগ্রামের প্রেক্ষাপটে আসছে পাভেলের নয়া ছবি ‘মিথ্যুক’, প্রযোজক এনা সাহা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement