BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ঘুম থেকে উঠে ১৪ কিলোমিটার পথ হাঁটলেন সানি লিওনে! কিন্তু কেন?

Published by: Sulaya Singha |    Posted: September 5, 2020 6:09 pm|    Updated: September 5, 2020 6:09 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুটিং ফ্লোরে অভিনয়ের সময় নানা অসাধ্য সাধনই করতে হয় অভিনেতা-অভিনেত্রীদের। কিন্তু বাস্তবের মাটিতে দাঁড়িয়েই নিজের অনুরাগীদের অবাক করে দিলেন সানি লিওনে। এক-দুই নয়, একদিনে ১৪ কিমি পথ হেঁটে ফেলেছেন তিনি! দীর্ঘ পথ অতিক্রমের পর সোশ্যাল মিডিয়ায় নিজের ছবিও পোস্ট করলেন বলি ডিভা।

ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। যেখানে একটি পাহাড়ের উপর দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে তাঁকে। পরনে হলুদ টি-শার্ট, কালো সাইক্লিং টাইটস, পায়ে স্নিকার্স, মাথায় টুপি ও মুখে মাস্ক। ছবিটি পোস্ট করে সানি লিখেছেন, “ঘুম থেকে ওঠার পর এখনও পর্যন্ত ১৪ কিলোমিটার পথ হেঁটে ফেলেছি। আর এই খাড়াইয়েও পৌঁছেছি হেঁটেই। করোনা ভাইরাস মূল্যবান সময়গুলো কেড়ে নিল।” ছবিটি ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে। জীবনের প্রতি তাঁর এই স্পিরিট, ফিট থাকার এই অদম্য ইচ্ছের প্রশংসা করেছেন নেটিজেনরা।

[আরও পড়ুন: মাদকচক্রে জড়াল ফুটবলার! তারপর? দেখুন পরমব্রত, ঋতাভরীর ‘তিকিতাকা’ সিনেমার ঝলক]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

From the time I woke up till now I have walked 14km. Lol and this hike was a part of it. #nofilter corona virus sucks big time!

A post shared by Sunny Leone (@sunnyleone) on

লকডাউনের কারণে দীর্ঘদিন বন্ধ ছিল শুটিং। তবে সেই সময়টা কীভাবে স্বামী ও সন্তানদের সঙ্গে সময় কাটিয়েছেন, তা সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছেন সানি। একইসঙ্গে সন্তানদের সঙ্গে সাঁতার কাটা কিংবা মেডিটেশনের ছবি পোস্ট করে বুঝিয়ে দিয়েছেন, কাজের বিরতিতে শরীরচর্চা কতখানি জরুরি। তবে সম্প্রতি একেবারে অন্য কারণে শিরোনামে উঠেছিল প্রাক্তন পর্নতারকার নাম। কলকাতার আশুতোষ কলেজ, দক্ষিণ ২৪ পরগনার বজবজ কলেজের মেধা তালিকায় নাম উঠেছিল সানির (Sunny Leone)! খবর প্রকাশ্যে আসতেই তুমুল হইচই পড়ে যায়। যা নিয়ে ঠাট্টা করেছিলেন খোদ অভিনেত্রী। মজা করে লিখেছিলেন, ক্লাসে দেখা হবে। এবার করোনা আবহে ১৪ কিমি পথ হেঁটে চর্চায় সানি।

[আরও পড়ুন: বাড়ল জেল হেফাজতের মেয়াদ! সুশান্ত ইস্যুতে আরও বিপাকে রিয়ার ভাই ও ম্যানেজার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement