BREAKING NEWS

৫ কার্তিক  ১৪২৮  শনিবার ২৩ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

মুম্বইয়ের বিলাসবহুল ক্রুজ পার্টিতে বাজেয়াপ্ত মাদক, শাহরুখপুত্র আরিয়ানকে জেরা এনসিবি’র

Published by: Sayani Sen |    Posted: October 3, 2021 8:59 am|    Updated: October 4, 2021 4:27 pm

Aryan Khan gets detained by NCB for attending Mumbai cruise rave party

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের মাদক কাণ্ডে নাম জড়াল বলিউডের। এবার মুম্বই থেকে গোয়াগামী বিলাসবহুল ক্রুজে বিশেষ অভিযান চালিয়ে ১০ জনকে আটক করল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (Narcotics Control Bureau)। শাহরুখ খানের ছেলে আরিয়ানকেও জেরা করা হচ্ছে। রবিবার তাদের মুম্বই ফেরত নিয়ে আসা হবে।

বিলাসবহুল ক্রুজে মাদক কাণ্ডের পর্দাফাঁস হয় শনিবার গভীর রাতে। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো বা এনসিবি’র আধিকারিকরা যাত্রী সেজে কর্ডেলিয়া নামে বিলাসবহুল ক্রুজে চড়েন। মুম্বই থেকে গোয়ার উদ্দেশে রওনা হয় ক্রুজটি। ভিতরেই শুরু হয় পার্টি। এনসিবি আধিকারিকরা গোপন সূত্রে খবর পান যে ওই ক্রুজের পার্টিতে মাদক সেবন করা হবে। হলও ঠিক তাই। পার্টিতে মাদক সেবন করতে শুরু করে প্রায় প্রত্যেকেই। কেউ কেউ নেশায় বুঁদ হয়ে যায়। প্রায় অচৈতন্য হয়ে পড়েন অনেকেই। এরপরই এনসিবি আধিকারিকরা ১০ জনকে আটক করে। শাহরুখ খানের ছেলে আরিয়ানকেও (Shah Rukh Khan’s Son Aryan) জেরা করা হচ্ছে।  এনসিবি আধিকারিক সৈয়দ সমীর ওয়াংখেড়েও আরিয়ানকে জিজ্ঞাসাবাদের কথা স্বীকার করেছেন। 

[আরও পড়ুন: লাদাখে এখনও মোতায়েন প্রচুর চিনা সেনা, স্বীকার করে নিলেন সেনাপ্রধান নারাভানে]

এনসিবি আধিকারিকরা প্রচুর পরিমাণ মাদক বাজেয়াপ্ত করেছে। ওই ক্রুজ থেকে বাজেয়াপ্ত কোকেন, হাশিশ এবং এমডিএমএ’র মতো মাদক। আটক ওই ১০ জনকে রবিবারই মুম্বই ফেরত নিয়ে আসা হবে। কোথা থেকে বিশাল পরিমাণ মাদক ওই ব্যক্তিদের কাছে এল, তা খতিয়ে দেখছেন এনসিবি আধিকারিকরা।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে মাদক কাণ্ড নিয়ে যথেষ্ট তৎপর এনসিবি। ইতিমধ্যেই নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর আধিকারিকদের জেরার মুখে পড়তে হয় বলিউড তারকাদের। তাঁদের মধ্যে রয়েছেন দীপিকা পাড়ুকোন, শ্রদ্ধা কাপুর, রাকুলপ্রীতদের। দিনকয়েক আগে অর্জুন রামপালের প্রেমিকার ভাইও গ্রেপ্তার হয় মাদক কাণ্ডে। অধিকাংশ বলিউড তারকাই যে মাদক কাণ্ডে জড়িত, সে তথ্য হাতে এসেছে এনসিবি আধিকারিকদের। বিলাসবহুল ক্রুজের রেভ পার্টি (Rave Party) কাণ্ডে এবার এনসিবি’র নজরে শাহরুখপুত্র আরিয়ান।

[আরও পড়ুন: নৃশংস! প্রতিবেশীর কুকুরকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ হরিয়ানার বৃদ্ধের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement