১৪  আশ্বিন  ১৪২৯  রবিবার ২ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মাদক মামলা অতীত, ফের নাইট ক্লাবে পার্টি শাহরুখপুত্র আরিয়ান খানের, দেখুন ভিডিও

Published by: Suparna Majumder |    Posted: July 19, 2022 2:16 pm|    Updated: July 19, 2022 2:21 pm

Aryan Khan spotted partying in a club after getting relief from drugs case | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাদক মামলার (Drug Case) স্মৃতি অতীত। ফের পার্টি মুডে আরিয়ান খান (Aryan Khan)। এক নাইট ক্লাবে পার্টি করতে দেখা যায় শাহরুখপুত্রকে। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। পার্টিতে বেশ হালকা মেজাজেই ছিলেন আরিয়ান। পানীয়তে চুমক দিতেও দেখা যায় তাঁকে। 

Aryan-Party

গত বছর অক্টোবর মাসে মাদকচক্রে আরিয়ানের নাম জড়িয়েছিল। বিলাসবহুল কর্ডেলিয়া ক্রুজ থেকে আরিয়ান এবং তাঁর সঙ্গীদের আটক করা হয়েছিল। পরে গ্রেপ্তার করা হয় শাহরুখপুত্রকে। প্রায় ২৬ দিন হাজতে থাকতে হয়েছে আরিয়ানকে। ছেলের এই অবস্থায় স্বাভাবিকভাবে ভেঙে পড়েছিলেন শাহরুখ (Shah Rukh Khan)। সমস্ত শুটিং বাতিল করে ছেলেকে জামিনের জন্য মরিয়া হয়ে যান। 

Aryan Khan

[আরও পড়ুন: মালয়েশিয়ায় জয় মুর্শিদাবাদের দুই কিশোরের, বিদেশের মাটিতে ফের সম্মানিত বাংলার ছবি ‘দোস্তোজি’]

শেষে বম্বে হাই কোর্ট শাহরুখের জামিন মঞ্জুর করে। চলতি বছরের মে মাসে আরিয়ানকে ক্লিনচিট দেয় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)। এনসিবির তরফ থেকে জানানো হয়, শাহরুখপুত্রর বিরুদ্ধে কোনওরকম প্রমাণ মেলেনি। এরপরই নিজের পাসপোর্ট ফেরত চেয়ে আদালতের দ্বারস্থ হন আরিয়ান। সেই আবেদন মঞ্জুর হয়েছে বলেই খবর। 

Aryan Khan 1

বর্তমানে লন্ডনে রয়েছেন শাহরুখ। রাজকুমার হিরানি অবং জিও স্টুডিওজের পাশাপাশি রেড চিলিজের প্রযোজনায় ‘ডাঙ্কি’ সিনেমার শুটিং করছেন বলিউড বাদশা। মনে করা হচ্ছে, পাসপোর্ট ফেরত পাওয়ার পর বাবার সঙ্গেই লন্ডনে যান আরিয়ান। আর সেখানকার নাইট ক্লাবেই সময় কাটাতে গিয়ে ক্যামেরাবন্দি হয়েছেন তারকাপুত্র।

[আরও পড়ুন: পড়ে রইল ‘থোড়ি সি জমিন, থোড়া আসমান’, মাঝরাতে পঞ্চভূতে বিলীন সংগীতশিল্পী ভূপিন্দর সিং]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে