BREAKING NEWS

৮ শ্রাবণ  ১৪২৮  রবিবার ২৫ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপে কেটেছে জট, টলিপাড়ায় শুরু শুটিং

Published by: Suparna Majumder |    Posted: June 18, 2021 10:01 am|    Updated: June 18, 2021 10:01 am

As per CM Mamata Banerjee's direction shooting starts at Tollygunge studios | Sangbad Pratidin

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (CM Mamata Banerjee) হস্তক্ষেপে কেটেছে জট। আজ অর্থাৎ শুক্রবার থেকেই শুটিং শুরু টালিগঞ্জে। কোনওভাবেই শুটিং বন্ধ রাখা যাবে না। একথাই জানিয়ে দিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেই নির্দেশ মেনেই চেনা ছন্দে ফিরছে স্টুডিওপাড়া।

কিছুদিন আগেই শর্ত সাপেক্ষে শুটিং শুরুর অনুমতি দিয়েছিল রাজ্য সরকার। বলা হয়েছিল, ইউনিটে সর্বোচ্চ ৫০জন সদস্য নিয়ে শুটিং করা যাবে। ফ্লোরের স্যানিটাইজেশনের খেয়াল রাখতে হবে এবং অভিনেতা-অভিনেত্রীদের পাশাপাশি প্রত্যেক ইউনিট মেম্বারকে ভ্যাকসিনেটেড হতে হবে। সেই নির্দেশমতো গত বুধবারই শুটিং শুরু হওয়ার কথা ছিল। কিন্তু এর মধ্যেই আবার ফেডারেশন অফ সিনে টেকনিশিয়ান্স অ্যান্ড ওয়ার্কাস অফ ইস্টার্ন ইন্ডিয়া (FCTWEI) অভিযোগ করে, ২০টি ধারাবাহিকের ক্ষেত্রে বাড়ি থেকে শুটিং করার নিয়ম মানা হয়নি। কোভিড বিধি লঙ্ঘন করে হোটেল, গুদামের মতো জায়গায় শুটিং করা হয়েছে। এমনকী ঘনিষ্ঠ দৃশ্যের শুটিংও করা হয়েছে। যদিও এই অভিযোগ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অফ টেলিভিশন প্রোডিউসারস অফ ওয়েস্টবেঙ্গল (WATP) সংগঠনের পক্ষ থেকে অস্বীকার করা হয়।

[আরও পড়ুন: কাশ্মীরে BSF জওয়ানদের সঙ্গে সাক্ষাৎ অক্ষয়ের, মাস্ক না পরায় জড়ালেন বিতর্কেও]

কিন্তু তারপরও জটিলতা কাটেনি। শুটিং শুরুর জন্য স্টুডিওপাড়ার দরজা খুললেও অনেক টেকনিশিয়ান ফ্লোরে যাননি। ফলে শুটিং শুরু করা যায়নি। এই জটিলতা কাটাতে সক্রিয় হন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। জানিয়ে দেন, শুক্রবার থেকে শুটিং শুরু করতেই হবে। সেই মতো সপ্তাহান্তে ফের লাইট-ক্যামেরা-অ্যাকশন শোনা যাবে টলিপাড়ার চার দেওয়ালের মাঝে। এর জন্য আর্টিস্টস ফোরামের পক্ষ থেকে মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ দিয়ে লেখা হয়েছে, “মাননীয়া মুখ্যমন্ত্রী ও পশ্চিমবঙ্গ সরকারকে এই সিদ্ধান্তের জন্য সাধুবাদ জানাচ্ছি। আবার আমরা সবাই মিলে আগামীদিনে নিয়মিত শ্যুটিং প্রক্রিয়ার মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করব। অন্ধকার সরিয়ে আমাদের পুরো ইন্ডাস্ট্রিকে আলোয় ভরিয়ে তোলার জন্য মাননীয়া মুখ্যমন্ত্রীর উদ্দেশ্যে আর্টিস্টস ফোরাম কৃতজ্ঞতা জ্ঞাপন করছে।” তারকাদের পাশাপাশি চেনা ফ্লোরে ফিরে খুশি কলাকুশলীরাও।

[আরও পড়ুন: জন্মদিনে নতুন প্রেমিককে হীরের আংটি উপহার দিলেন শ্রাবন্তী!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement