৩০ ভাদ্র  ১৪২৬  মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আগেকার দিনে যখন মহিলারা রঙ্গমঞ্চে উঠতে পারতেন না, তখন পুরুষরাই মহিলা সেজে অভিনয় করতেন। এখনও অনেক জায়গায় এমন রীতি প্রচলিত রয়েছে। পুরুষরা আজও অনেক জায়গায় মহিলা সেজে অভিনয় করেন। কিন্তু এভাবেই যদি কোনও মহিলা সাজা কোনও পুরুষের প্রেমে কেউ পড়ে যায়, তবে কেমন হয় তার জীবন? ‘ড্রিম গার্ল’ ছবির ট্রেলারে উঠে এল সেই গল্প।

[ আরও পড়ুন: নতুন রূপে ধরা দিলেন বরুণ, ‘কুলি নম্বর ওয়ান’-এ গ্ল্যামারাস সারা ]

ট্রেলারে দেখা গিয়েছে, আয়ুষ্মান খুরানা পাড়ার যাত্রাপালায় সীতার ভূমিকায় অভিনয় করেন। এর জন্য পাড়ায় তাঁর অনেক কদর। তাঁর বাবা স্বাভাবিকভাবেই এসব মেনে নিতে পারেন না। কিন্তু তাতে আয়ুষ্মানের কিচ্ছু যায় আসে না। কিন্তু যাত্রাপালায় অভিনয় করে তো আর উপার্জন হয় না। তার জন্য চাকরি দরকার। একটি চাকরি জুটিয়েও নেন আয়ুষ্মান। সেটি ভারী অদ্ভুত রকমের। মহিলার গলায় কথা বলতে হয় তাঁকে। এর জন্য একটি যুতসই নামও জোগাড় হয়। পূজা। লোকজনকে কলসেন্টার থেকে ওই নামেই ফোন করেন তিনি। কথা হয় অনেক পুরুষের সঙ্গে।

সব ঠিকঠাকই চলছিল। কিন্তু মুশকিল হল অন্য জায়গায়। পূজার প্রেমে পড়ে অনেকে। সবাই তাকে বিয়ে করতে চায়। কিন্তু এই পূজা তো কাল্পনিক চরিত্র। আর চরিত্রাভিনেতা নিজে পুরুষ। এবার কী করবেন আয়ুষ্মান? এই নিয়েই এগিয়েছে গল্প।

[ আরও পড়ুন: সুমন মুখোপাধ্যায়ের প্রথম হিন্দি ছবি ‘পোশম পা’, প্রকাশ্যে হাড়হিম করা ট্রেলার ]

কিছুদিন আগে যখন ইনস্টাগ্রামে ছবির যে লুক শেয়ার করেছিলেন আয়ুষ্মান, তাতেই ইঙ্গিত পাওয়া গিয়েছিল ছবিতে তাঁকে নায়িকার ভূমিকায় দেখা যাবে। কারণ সেই ছবিতে একটি বাইকের উপর বসে ছিলেন অভিনেতা। পরনে ছিল টি-শার্ট আর হলুদ রঙের শাড়ি। তাতে আবার কালো পাড় বসানো। ট্রেলার মুক্তির পর দেখা গেল সত্যিই অভিনেতাকে মহিলা চরিত্রেই দেখা যাবে। যদিও ছবিতে আয়ুষ্মানের বিপরীত অভিনয় করেছেন নুসরত বালুচা। ‘ড্রিম গার্ল’ ছবিটি পরিচালনা করেছেন রাজ শাণ্ডিল্য। প্রযোজনা করেছেন শোভা কাপুর ও একতা কাপুর। ১৩ সেপ্টেম্বর মুক্তি পাবে ছবিটি।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং