BREAKING NEWS

২৭ আষাঢ়  ১৪২৭  রবিবার ১২ জুলাই ২০২০ 

Advertisement

নতুন রূপে ধরা দিলেন বরুণ, ‘কুলি নম্বর ওয়ান’-এ গ্ল্যামারাস সারা

Published by: Bishakha Pal |    Posted: August 12, 2019 5:32 pm|    Updated: August 12, 2019 6:00 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জল্পনা অনেকদিন ধরেই চলছিল। গোবিন্দার মতো স্টারের জুতোয় পা গলাচ্ছেন বরুণ ধাওয়ান। কমেডিতে তিনি যতই অভিজ্ঞতা অর্জন করে থাকুন, গোবিন্দাকে টক্কর দেওয়া তো আর সহজ কথা নয়। এবার ‘কুলি নম্বর ওয়ান’ ছবির পোস্টার প্রকাশের পর উত্তেজনার পারদ আরও চড়ছে অনুরাগীদের। কারণ, বরুণকে দেখে গোবিন্দার কথা মনে পড়তেই পারে।

[ আরও পড়ুন: সুমন মুখোপাধ্যায়ের প্রথম হিন্দি ছবি ‘পোশম পা’, প্রকাশ্যে হাড়হিম করা ট্রেলার ]

সারা আলি খান ছবিতে করিশ্মা কাপুরের চরিত্রে অভিনয় করেছেন। তিনি ছবির পোস্টার শেয়ার করেছেন। বরুণও বাদ যাননি। তিনিও নিজের ইনস্টাগ্রামে ছবির ফার্স্ট লুক ও পোস্টার শেয়ার করেছেন। বরুণকে ছবিতে লাল শার্ট আর সাদা প্যান্ট পরে দেখা গিয়েছে। মাথায় কুলিদের টুপি। গোবিন্দার সঙ্গে বরুণের ছবি মিল রয়েছে অনেক। শুধু সময়ের পার্থক্য। গত বছর ‘জুড়ুয়া ২’ বানিয়েছিলেন পরিচালক ডেভিড ধাওয়ান। ‘জুড়ুয়া’-র গল্পটাই এযুগের মতো করে বানিয়েছিলেন তিনি। এবারও তেমনই কাজ করতে চলেছেন। গোবিন্দাকে পরিচালক সাজিয়েছিলেন সেই সময়ের কুলিদের মতো, বরুণতে ডেভিড ধাওয়ান সাজিয়েছেন এযুগের কুলিদের আদলে।

[ আরও পড়ুন: অ্যাকশন-ভিএফএক্সে ঠাসা ‘সাহু’র ট্রেলারে নজর কাড়লেন প্রভাস ও শ্রদ্ধা ]

‘কুলি নম্বর ওয়ান’ সেট থেকে রয়েছে আরও খবর। শোনা যাচ্ছে, গোবিন্দা-করিশ্মার দু’টি গানও নাকি রিমেক হবে। আর সেগুলিও থাকবে ছবিতে। গান দু’টি হল- ‘ম্যায় তো রাস্তে সে যা রাহা থা’ আর ‘হুসন হ্যায় সুহানা’। এই গান দু’টিতেও দেখা যাবে বরুণ ধাওয়ান ও সারা আলি খানকে। এটি ডেভিড ধাওয়ানের ৪৫তম ছবি। পোস্টারে সেই কথা লেখাও রয়েছে। ছবিটি প্রযোজনা করছেন বাসু ভাগনানি। পরের বছর ১ মে মুক্তি পাবে ‘কুলি নম্বর ওয়ান’ তবে প্রথমেই ‘কুলি নাম্বার ওয়ান’ ছবির কথা ভাবেননি পরিচালক ডেভিড ধাওয়ান। ‘বিবি নাম্বার ওয়ান’ ছবিটি রিমেক করতে চেয়েছিলেন তিনি। কিন্তু কোনও কারণে সেটি বাতিল হয়ে যায়। রিমেক হয় ‘কুলি নাম্বার ওয়ান’।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Get ready फ़र्स्ट लूक tomorrow #coolie #coolie #coolie

A post shared by Varun Dhawan (@varundvn) on

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement