BREAKING NEWS

১৬ ফাল্গুন  ১৪২৬  শনিবার ২৯ ফেব্রুয়ারি ২০২০ 

‘আমার মতো ভাল মানুষের পরামর্শ নিন’, দীপিকাকে ‘হিতোপদেশ’ বাবা রামদেবের

Published by: Subhamay Mandal |    Posted: January 14, 2020 12:33 pm|    Updated: January 14, 2020 12:33 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জেএনইউ কাণ্ডে এবার বাবা রামদেবের কটাক্ষের মুখে অভিনেত্রী দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। দীপিকাকে রামদেবের কটাক্ষ, অভিনেত্রী তাঁর মতো ভাল লোকের পরামর্শের প্রয়োজন। সোমবার ইন্দোরে একটি অনুষ্ঠানে এসে রামদেব বলেন, ‘দীপিকার আগে দেশের সামাজিক, রাজনৈতিক ও সাংস্কৃতিক ইস্যুগুলি নিয়ে পড়াশোনা করা উচিত। তাতে দেশ সম্পর্কে আরও জ্ঞান বাড়বে তাঁর। জ্ঞান আহরণের পরেই তিনি সঠিক সিদ্ধান্ত নিতে পারবেন।’

উল্লেখ্যে, জেএনইউ-তে বহিরাগত দুষ্কৃতীদের হামলায় আক্রান্ত ছাত্র সংসদের সভানেত্রী ঐশী ঘোষের সঙ্গে ক্যাম্পাসে গিয়ে দেখা করেন দীপিকা। তাও আবার তাঁর ছবি ‘ছপাক’ (Chhapaak) মুক্তি পাওয়ার ঠিক দুদিন আগে। তার জেরেই দেশজুড়ে তোলপাড় হয়ে যায়। গেরুয়া শিবিরের রোষের মুখে পড়েন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় #BoycottDeepika, #BoycottChhapaak ট্রেন্ডিং হয়। দীপিকা ও তাঁর ছবিকে বয়কটের ডাক দেন বহু বিজেপি নেতা-নেত্রী। জেএনইউ ইস্যুতে দীপিকাকে নিয়ে দ্বিধাবিভক্ত হন নেটিজেনরা। এর প্রভাব পড়ে ছবির মুক্তির পর। ছবির বিষয়বস্তু প্রাসঙ্গিক এবং অভিনয় ভাল হলেও বক্স অফিসে আশাতীত ব্যবসা করতে পারেনি ‘ছপাক’।

[আরও পড়ুন: রাজনৈতিক অস্থিরতার মধ্যেই সংবিধান মেনে চলার বার্তা, খোলা চিঠি শর্মিলা ঠাকুর-সহ বুদ্ধিজীবীদের]

এবার দীপিকাকে কটাক্ষ করতে আসরে নামলেন আধ্যাত্মিক গুরু। তিনি বলেন, ‘দীপিকাকে হিতোপদেশ দেওয়ার জন্য স্বামী রামদেবের মতো একজনকে প্রয়োজন। সঠিক জ্ঞান অর্জন প্রয়োজন দীপিকার। তাহলেই হিতাহিতের বিচার করতে পারবেন অভিনেত্রী।’ রাজনৈতিক মহলের মতে, হিতোপদেশ দিতে গিয়ে অভিনেত্রীকে পরোক্ষ কটাক্ষই করেছেন বাবা রামদেব (Baba Ramdev)।

An Images
An Images
An Images An Images