১৭ অগ্রহায়ণ  ১৪২৯  রবিবার ৪ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মুম্বইয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা, নিজের সাধ অনুষ্ঠান বাতিল করলেন সোনম কাপুর

Published by: Suparna Majumder |    Posted: July 17, 2022 9:17 pm|    Updated: July 17, 2022 9:17 pm

Baby shower of Sonam Kapoor is cancelled due to rising Covid-19 cases in Mumbai | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশে ফের একদিনে করোনার (Coronavirus) কবলে ২০ হাজারের বেশি মানুষ। মুম্বইয়েও বাড়ছে কোভিড পজিটিভ মানুষের সংখ্যা। এমন পরিস্থিতিতে নিজের সাধ অনুষ্ঠান বাতিল করে দিলেন সোনম কাপুর (Sonam Kapoor)।

Sonam-Kapoor-1

ব্যবসায়ী আনন্দ আহুজাকে বিয়ের পর থেকে বছরের বেশ কিছুটা সময় লন্ডনে কাটাতেন অনিল কাপুরের মেয়ে সোনম। চলতি বছরের মার্চ মাসে নিজের অন্তঃসত্ত্বা হওয়ার খবর ঘোষণা করেন অভিনেত্রী। এখন মুম্বইয়ের বাড়িতে রয়েছেন সোনম। সোশ্যাল মিডিয়ায় একাধিক ছবি শেয়ার করেছেন।

Sonam-Kapoor-2

[আরও পড়ুন: বড়পর্দায় সত্যান্বেষী হয়ে ফিরছেন আবির, দেখুন ‘ব্যোমকেশ হত্যামঞ্চ’র টিজার]

বেশ কিছুদিন আগে থেকেই সোনমের ঘটা করে সাধ অনুষ্ঠান হওয়ার কথা শোনা যাচ্ছিল। কাপুর পরিবারের প্রত্যেকেই এই বিগ ইভেন্টের জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। অনুষ্ঠানটি হওয়ার কথা ছিল সোনমের আত্মীয় কবিতার বাড়িতে। কিন্তু মুম্বইয়ের কোভিড পরিস্থিতির জন্য গোটা অনুষ্ঠানটি বাতিল করা হয়। সোনমের সাধ অনুষ্ঠান বাতিল হওয়ার খবর জানান পরিচালক-কোরিওগ্রাফার ফারহা খান। সাধের বদলে পরিবার ও কাছের বন্ধুদের জন্য বিশেষ লাঞ্চের ব্যবস্থা করেছিলেন সোনম-আনন্দ। সেখানে যাওয়ার পথেই একথা জানান ফারহা। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

উল্লেখ্য, স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রকের (Ministry of Health and Family Welfare) দেওয়া তথ্য অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় দেশে করোনা (Coronavirus) আক্রান্ত হয়েছেন ২০ হাজার ৫২৮ জন।  রবিবারের এই পরিসংখ্যান ধরলে পরপর চারদিন দেশের দৈনিক করোনা আক্রান্তের সংখ্যা ২০ হাজারের বেশি। অর্থাৎ স্রেফ চারদিনেই ৮০ হাজারের বেশি মানুষ এই মারণ ভাইরাসের কবলে পড়েছেন। সেই সঙ্গে পজিটিভিটি রেট এবং অ্যাকটিভ কেসও চিন্তার কারণ হয়ে দাঁড়াচ্ছে। এমন পরিস্থিতিতে সোনম ও তাঁর হবু সন্তানের কথা ভেবেই সাধ অনুষ্ঠান বাতিলের সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে খবর।

[আরও পড়ুন:  ‘কেসরিয়া’র সুরে রণবীর-আলিয়ার রোম্যান্স, ‘ব্রহ্মাস্ত্র’র নতুন গানে মুগ্ধ করলেন অরিজিৎ

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে