২৮ আশ্বিন  ১৪২৭  বুধবার ২১ অক্টোবর ২০২০ 

Advertisement

বোতাম খোলা শার্টে সুস্পষ্ট অন্তর্বাস, দুষ্টুমির মেজাজে ইনস্টাগ্রামে উষ্ণতা ছড়ালেন পায়েল সরকার

Published by: Suparna Majumder |    Posted: September 23, 2020 5:28 pm|    Updated: September 24, 2020 1:40 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আশ্বিনের শুরুতেই আকাশের মুখ ভার। নিম্নচাপ যেন একঘেয়ে জীবনকে আরও একঘেয়ে করে তুলেছে। এর মধ্যেই আচমকা দমকা হাওয়ার মতো ইনস্টাগ্রামে (Instagram) উদয় হলেন টলি বিউটি পায়েল সরকার (Payel Sarkar)। বৃষ্টিস্নাত দিনে মনের প্রেম প্রেম ভাবকে যেন আরও বেশি করে উসকে দিয়ে ইনস্টাগ্রামে আপলোড করলেন এই ছবিটি।

 

[আরও পড়ুন: রিকশা চালকের ছেলের স্বপ্নপূরণ, বিদেশে গিয়ে নাচ শেখার জন্য অর্থ দিলেন হৃতিক রোশন]

ছবিতে সাদা ফিনফিনে শার্ট পরে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন পায়েল। শার্টের শুধুমাত্র একটি বোতাম লাগানো। বাকিটা উন্মুক্ত। শার্টের ভিতর থেকেই সুষ্পষ্ট অন্তর্বাস আর তাঁর অন্দরের বক্ষ বিভাজিকা। কোথাও একটা হেলান দিয়ে বসে রয়েছেন পায়েল। অনাবৃত উরুতে রেখেছেন হাত। ছবির ক্যাপশনে পায়েল লিখেছেন, কখনও কখনও স্বাভাবিক হওয়ার চেষ্টা করেন। কিন্তু তা বড্ড বোরিং। তাই স্বমহিমায় ভারচুয়াল জগতের অবতীর্ণ হয়েছেন নায়িকা।

চলতি বছরে মুক্তি পেয়েছে পায়েল অভিনীত সিনেমা ‘হারানো প্রাপ্তি’। ছবিতে পায়েলের পাশাপাশি রয়েছেন সোহম এবং তনুশ্রী। এছাড়া পায়েলের আগামীর তালিকায় রয়েছে পরিচালক জুটি সুদেষ্ণা রায় (Sudeshna Roy) এবং অভিজিৎ গুহর (Abhijit Guha) ‘বিয়ে ডট কম’। রাজা চন্দ পরিচালিত অঙ্কুশ (Ankush) অভিনীত ‘ম্যাজিক’-এও অভিনয় করছেন পায়েল। ওয়েব প্ল্যাটফর্ম হইচইয়ের ‘মিস ম্যাচ’ সিরিজের তৃতীয় মরশুমে অভিনয় করেছেন টলি বিউটি। ইনস্টাগ্রামে এর আগেও সাহসী ছবি পোস্ট করেছেন পায়েল। সেই তালিকার এই নবতম সংযোজনে অনুরাগীদের প্রশংসা পেয়েছেন অভিনেত্রী।

 

[আরও পড়ুন: ছোটবেলা থেকেই শিশু নিগ্রহ করতেন অনুরাগ! পুরনো ভিডিও শেয়ার করে দাবি কঙ্গনার ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement