BREAKING NEWS

১৪ কার্তিক  ১৪২৭  শনিবার ৩১ অক্টোবর ২০২০ 

Advertisement

ছোটবেলা থেকেই শিশু নিগ্রহ করতেন অনুরাগ! পুরনো ভিডিও শেয়ার করে দাবি কঙ্গনার

Published by: Suparna Majumder |    Posted: September 23, 2020 12:43 pm|    Updated: September 23, 2020 2:30 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পায়েল ঘোষের (Payal Ghosh) সমর্থনে প্রাক্তন বন্ধু অনুরাগ কশ্যপের (Anurag Kashyap) বিরুদ্ধে সুর আরও চড়ালেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। এবার অনুরাগের পুরনো ভিডিও শেয়ার করলেন অভিনেত্রী। যে ভিডিওয় দেখা যাচ্ছে, নিজের ছোটবেলার কথা বলতে গিয়ে এক শিশুকে নিগ্রহ করার কথা স্বীকার করছেন অনুরাগ।

মঙ্গলবার রাতে ভরসোভা থানায় গিয়ে অনুরাগের বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ জানান পায়েল ঘোষ। তারপরই অনুরাগের এই ভিডিওটি শেয়ার করেন কঙ্গনা। ভিডিওটি টুইট করেছিলেন রাজীব সিং রাঠোর নামের এক নেটিজেন। যেখানে কোনও এক আলোচনা চক্রে অনুরাগকে নিজের ছোটবেলার কাহিনি বলতে দেখা যাচ্ছে। অনুরাগ জানান, যখন তিনি সিনিয়ার হয়েছিলেন ঠিক করেছিলেন তিনিও জুনিয়রদের সঙ্গে তেমন আচরণ করবেন যেমনটা তাঁর সঙ্গে হয়েছিল। অনুরাগ ( Anurag Kashyap ) এক শিশুকে একান্তে নিয়ে গিয়ে চড় মারার কথা জানান। ছেলেটিকে মারার পর নাকি তিনি নিজেও কাঁদতেন। এক-দেড় মাস এমনটা চলার পর শিশুটি পরিবারকে গোটা বিষয়টি জানিয়ে দেয়। প্রধান শিক্ষকের ঘরে অনুরাগের ডাক পড়েছিল।

[আরও পড়ুন: সুশান্ত মামলায় অভিযুক্ত KWAN কোম্পানির সঙ্গে সলমনের কোনও সম্পর্কই নেই, দাবি তাঁর আইনজীবীর]

শেয়ার করা এই ভিডিওটির ক্যাপশনে কঙ্গনা জানান, তিনি যখন মানুষের আবেগ নিয়ে ছিনিমিনি খেলা শকুন আর স্যুইসাইড গ্যাংয়ের কথা বলেছিলেন অনেকেই জানতে চেয়েছিলেন তারা অন্যদের সঙ্গে কী করে? তারই উত্তরে অনুরাগের ভিডিওটি শেয়ার করেছেন।

এদিকে অনুরাগ ইস্যুতে সুর নরম করলেন তাপসী পান্নু (Taapsee Pannu)। ঘটনার পরই প্রিয় পরিচালককে ‘সবচেয়ে বড় ফেমিনিস্ট’ আখ্যা দিয়েছিলেন তাপসী। সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, অনুরাগের দোষ প্রমাণ হলে তিনি তাঁর সঙ্গে সমস্ত রকমের সম্পর্ক ছিন্ন করবেন। তাপসী আরও বলেন, অনুরাগের সেটে মহিলা-পুরুষ কলাকুশলীর সংখ্যা সমান। সমস্ত মহিলা কর্মীরা অনুরাগের প্রশংসা করেন। তিনি নিজে কোনওদিন অনুরাগকে কারও সঙ্গে বাজে ব্যবহার করতে দেখেননি। যদি নিগ্রহের ঘটনা ঘটে থাকে। সঠিক তদন্তের মাধ্যমে আসল সত্যিটা বের করে আনা হোক বলেও জানান তাপসী।

[আরও পড়ুন: ‘৮০% দৃশ্যই বাদ দেওয়া হয়েছিল, অনেক দুঃখে কঙ্গনার মণিকর্ণিকা ছেড়েছিলাম’, আক্ষেপ সোনুর]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement