২৮ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৬ অক্টোবর ২০২০ 

Advertisement

মুকুটে আরও একটি পালক, কেট উইন্সলেট-সহ একাধিক হলিউড তারকার সঙ্গে এক আসনে প্রিয়াঙ্কা

Published by: Suparna Majumder |    Posted: September 22, 2020 10:10 pm|    Updated: September 22, 2020 10:10 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হলিউডে সাফল্যের একের পর এক ধাপ পেরিয়ে চলেছেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। আমাজন প্রাইমের সঙ্গে কোটি টাকার চুক্তি সই করেছেন। নেটফ্লিক্সের ‘দ্য হোয়াইট টাইগার’ সৌজন্যে নাকি অস্কারের (Oscar) সেরা সহ-অভিনেত্রীর তালিকায় জায়গা করে নিতে চলেছেন। এবার অস্কার জয়ী একগুচ্ছ অভিনেতা-অভিনেত্রীদের দলে শামিল হয়ে আন্তর্জাতিক সিরিজে কণ্ঠ দেবেন বলিউডের ‘দেশি গার্ল’। তাঁর সঙ্গেই ‘আ ওয়ার্ল্ড অফ কাম’ (A World of Calm) সিরিজের সঙ্গে যুক্ত হয়েছেন অস্কার জয়ী হলিউড অভিনেত্রী কেট উইন্সলেট (Kate Winslet)।

পয়লা অক্টোবর থেকে এইচবিও ম্যাক্সে (HBO MAX) দেখা যাবে ১০ এপিসোডের সিরিজটি। যেখানে মনোরম দৃশ্যের প্রেক্ষাপটে গল্প শোনানো হবে। যাতে দর্শকদের মন শান্ত হয়। সিরিজের নতুন এই এপিসোড গুলিতে কণ্ঠ দেবেন মাহেরশালা আলি (Mahershala Ali), ইদ্রিশ আলবা (Idris Elba), অস্কার আইজ্যাক (Oscar Isaac), নিকোল কিডম্যান (Nicole Kidman), লুসি লিউ (Lucy Liu) এবং কিয়ানু রিভস (Keanu Reeves)। তাঁদের সঙ্গেই যুক্ত হলেন প্রিয়াঙ্কা চোপড়া এবং কেট উইন্সলেট। টুইট করে খবর জানিয়েছেন প্রিয়াঙ্কা নিজে।

[আরও পড়ুন: অন্যের মেসেজকে অনুরাগের বলে দাবি! পরিচালককে ‘ফাঁসাতে’ গিয়ে নিজেই বিপাকে অভিনেত্রী]

‘দ্য হোয়াইট টাইগার’ ছাড়াও নেটফ্লিক্সের আরও একটি ছবিতে অভিনয় করছেন প্রিয়াঙ্কা। সুপারহিরো অ্যাকশন কমেডির নাম ‘উই ক্যান বি হিরোজ’ (We Can Be Heroes)। এছাড়াও স্বামী নিক জোনাসের (Nick Jonas) সঙ্গে যৌথভাবে একটি ওয়েডিং রিয়ালিটি শো নিয়েও কাজ করছেন প্রিয়াঙ্কা। যা তাঁর সংগীত অনুষ্ঠানের অনুপ্রেরণায় তৈরি হবে।  সদ্য হওয়া ভারচুয়াল এমি আনুষ্ঠানের জন্য নিজের এই ভিডিওটিও শেয়ার করেছেন প্রিয়াঙ্কা। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Good luck to all the nominees this evening! #throwback #Emmys ❤️  🎥: @enews

A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra) on

[আরও পড়ুন: থ্রিলার সিরিজের হাত ধরে এবার ডিজিটাল দুনিয়ায় পা রাখতে চলেছেন রণবীর কাপুর]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement