১৩ কার্তিক  ১৪২৭  শুক্রবার ৩০ অক্টোবর ২০২০ 

Advertisement

থ্রিলার সিরিজের হাত ধরে এবার ডিজিটাল দুনিয়ায় পা রাখতে চলেছেন রণবীর কাপুর

Published by: Suparna Majumder |    Posted: September 22, 2020 4:10 pm|    Updated: September 22, 2020 4:10 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরিবর্তিত পরিস্থিতিতে বেড়েছে ভারচুয়াল জগতের কদর। তার সঙ্গেই তাল মিলিয়ে এবার ওয়েবে সিরিজে অভিষেক ঘটাতে চলেছেন রণবীর কাপুর (Ranbir Kapoor)। বি-টাউনে কান পাতলেই শোনা যাচ্ছে রণবীরের ডিজিটাল ডেবিউর খবর। শোনা গিয়েছে, ব্রিটিশ অ্যাসাসিন ড্রামা সিরিজ ‘দ্য নাইট ম্যানেজার’-এর রিমেকে অভিনয়ের প্রস্তাব পেয়েছেন রণবীর। সিরিজে অভিনয়ের জন্য নাকি প্রাথমিক সম্মতিও জানিয়ে দিয়েছেন অভিনেতা।

জন লে কেরির (John le Carré) উপন্যাস ‘দ্য নাইট ম্যানেজার’ (The Night Manager) অবলম্বনে একই নামে ২০১৬ সালে ব্রিটিশ টেলিভিশন সিরিজ তৈরি হয়েছিল। সাসপেন্স থ্রিলার এই সিরিজে এক অস্ত্র ব্যবসায়ীর সাম্রাজ্য তছনছ করতে হোটেল ম্যানেজারের ছদ্মবেশ নেন প্রাক্তন ব্রিটিশ সেনা অফিসার জোনাথন পাইন। তারপরই শুরু হয়ে রহস্যের খেলা। ছয় এপিসোডের সিরিজে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন ‘থর’ খ্যাত টম হিডলস্টোন (Tom Hiddleston)। রয়েছেন হিউ লরি (Hugh Laurie), অলিভিয়া কোলম্যান (Olivia Colman) এবং এলিজাবেথ ডেবিকি (Elizabeth Debicki)। নেটফ্লিক্সের জনপ্রিয় ‘দ্য ক্রাউনে’ প্রিন্সেস ডায়নার চরিত্রে অভিনয় করছেন এলিজাবেথ।

[আরও পড়ুন: বলিউডের মাদক যোগে নাম জড়াল দীপিকারও! অভিনেত্রীকে তলব করতে পারে NCB]

সূত্রের খবর মানলে, জনপ্রিয় এই সিরিজেই অভিনয়ের প্রস্তাব পেয়েছেন রণবীর কাপুর। ডিজনি প্লাস হটস্টারের (Disney+ Hotstar) পক্ষ থেকে ১০ এপিসোডের সিরিজটি তৈরি করা হবে। প্রথমে সিরিজের মুখ্য চরিত্রের জন্য হৃতিক রোশনের (Hrithik Roshan) কথা ভাবা হয়েছিল। পরে রণবীরকে পছন্দ হয় প্রযোজকদের। প্রাথমিক সম্মতি দিয়ে দিয়েছেন রণবীর। ‘ব্রহ্মাস্ত্র’ (Brahmāstra), ‘শামশেরা’র (Shamshera) শুটিং পর্ব শেষ করেই নাকি নিজের প্রথম ওয়েব সিরিজের প্রস্তুতি শুরু করবেন তিনি। পাশাপাশি শ্রদ্ধা কাপুরের (Shraddha Kapoor) সঙ্গেও নতুন একটি ছবিতে জুটি বাঁধছেন রণবীর। এমনও গুঞ্জন শোনা যাচ্ছে বলিউডে।   

[আরও পড়ুন: ‘ভয় লাগছে, আমাকে মেরেই ফেলবে’, মৃত্যুর ৫ দিন আগে দিদিকে জানিয়েছিলেন সুশান্ত!]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement